Samantha Prabhu: হিন্দিতে ডেবিউ করছেন সামান্থা? কবে শুরু হবে শুটিং?

Samantha Prabhu: ওয়েব প্ল্যাটফর্মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সামান্থার কেরিয়ারের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছে। জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে এই ওয়েব সিরিজের মাধ্যমেই প্রশংসা পেয়েছেন তিনি।

Samantha Prabhu: হিন্দিতে ডেবিউ করছেন সামান্থা? কবে শুরু হবে শুটিং?
সামান্থা প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2021 | 3:52 PM

গত কয়েকদিন ধরে কাজ নয়, বরং ব্যক্তি জীবনের কারণেই শিরোনামে ছিলেন অভিনেত্রী সামান্থা প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে তাঁর দাম্পত্য বিচ্ছেদ, তারপর লাগাতার ব্যক্তি আক্রমণের কারণে বিভিন্ন মহলে তাঁকে ঘিরে আলোচনা চলছিল। ব্যক্তি জীবনের এই কঠিন সময়ের মধ্যে ফের কাজে ফিরছেন তিনি। শুরু করতে চলেছেন হিন্দি ছবির শুটিং।

সূত্রের খবর, ইতিমধ্যেই তেলগু ইন্ডাস্ট্রিতে একটি মহিলা কেন্দ্রিক ছবিতে সই করেছেন সামান্থা। আগামী নভেম্বর থেকে সেই ছবির শুটিং শুরু হবে। এর মধ্যেই নাকি হিন্দি ছবির শুটিং শুরু করবেন। খুব তাড়াতাড়ি হবে তার ঘোষণা। এটি সামান্থার হিন্দিতে ডেবিউ। কাস্ট এবং ক্রিউয়ের শেষ মূহূর্তের সই-সাবুদ চলছে। সে কারণেই এই ছবি ঘিরে গোপনীয়তা অনেক বেশি।

ওয়েব প্ল্যাটফর্মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সামান্থার কেরিয়ারের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছে। জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে এই ওয়েব সিরিজের মাধ্যমেই প্রশংসা পেয়েছেন তিনি। বলিউডের রাস্তা আরও সহজ হয়েছে। একের পর এক বলিউডের অফার এই সিরিজের পরেই পেয়েছেন তিনি। তবে বেছে কাজ করতে পছন্দ করেন। শোনা যাচ্ছে, বেশ কিছু চিত্রনাট্য বাতিল করার পর নাকি এই হিন্দি ডেবিউয়ের চিত্রনাট্য পছন্দ হয়েছিল তাঁর।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Bappi Lahiri: দাদুর পথে নাতি, ‘বাচ্চা পার্টি’ গান দিয়ে যাত্রা শুরু বাপ্পির নাতি রেগোর