Sushmita Sen: চোখে কালো চশমা পরে সিগারে একের পর এক টান, দেখে ফেললেন সুস্মিতার মেয়ে রেনেও

Aarya 3: তাঁর পরনে কালো ফুল স্লিভ টপ। বরাবরের মতো দারুণ আকর্ষণীয় দেখতে লাগছে সুস্মিতাকে।

Sushmita Sen: চোখে কালো চশমা পরে সিগারে একের পর এক টান, দেখে ফেললেন সুস্মিতার মেয়ে রেনেও
সুস্মিতা সেন (ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 8:07 PM

ফের শুটিং ফ্লোরে সুস্মিতা সেন। ‘আরিয়া ৩’ ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত মিস ইউনিভার্স। ‘আরিয়া’র দুটি সিজ়ন কাঁপিয়েছেন সুস্মিতা। এবার তৈরি হচ্ছে সিরিজের তৃতীয় সিজ়ন। বলাই বাহুল্য, বাকি দুটি সিজ়নের মতো এই সিজ়ন নিয়েও দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। শুটিংয়ের ফাঁকে একটি টিজ়ার প্রকাশ্যে এনেছে ওটিটি প্লাটফর্ম এবং সুস্মিতা সেন স্বয়ং। সেই টিজ়ারে দেখা যাচ্ছে, সিগার ধরাচ্ছেন সুস্মিতা। সেই সিগারে টান দিচ্ছেন এবং ধোঁয়া ছাড়ছেন নিজ কায়দায়। তাঁর চোখে কালো রোদ চশমাও। আবার এও দেখা যাচ্ছে, সিগার ধরানোর পাশাপাশি পিস্তলে গুলিও ভরছেন সুস্মিতা। তাঁর পরনে কালো ফুল স্লিভ টপ। বরাবরের মতো দারুণ আকর্ষণীয় দেখতে লাগছে সুস্মিতাকে।

‘আরিয়া’ ওয়েব সিরিজ়ের প্রথম সিজ়ন স্ট্রিম করতে শুরু করে ২০২০ সালে। রাম মাধবনী পরিচালিত এই সিরিজ়ে ‘আরিয়া’র চরিত্রেই অভিনয় করেছেন সুস্মিতা সেন। তিনিই এই গল্পের মধ্যমণি। তাঁকে ঘিরেই যাবতীয় ঘটনা। নিজের পরিবারকে বাঁচানোর জন্য এক নারী কতদূর যেতে পারেন, এই গল্পই তুলে ধরা হয়েছে আরিয়ার সিজ়নগুলিতে। ‘আরিয়া’র থ্রি সিজ়নে সেই ব্যতিক্রম ঘটেনি। তবে বলা হচ্ছে, এই সিজ়নে সুস্মিতাকে আরও শক্তিশালী রূপে দেখতে পাবেন দর্শক।

সুস্মিতাও জানিয়েছেন, এই সিজ়নে তাঁকে অনেক বেশি আত্মবিশ্বাসী হতে হয়েছে। বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হয়েছে নিজের পরিবারকে রক্ষা করার জন্য। নিজের অতীত থেকে অনেক কিছু শিখেছে আরিয়া। বিষয়টি অনেকটা পুরনো জিন্সে পা গলিয়ে নতুনের উদ্দেশে যাওয়ার মতো।

‘আরিয়া থ্রি’-এর টিজ়ার দেখে সুস্মিতার অনুরাগীরা দারুণ উচ্ছ্বসিত। তাঁরা নিজ-নিজ প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন, “সুস্মিতা অবিশ্বাস্যরকম ভালো পারফর্ম করেছেন এই ওয়েব সিরিজের প্রত্যেকটি সিজ়নে। ফলে আরিয়া নিয়ে বিশেষ প্রত্যাশা রাখছি”। কেউ লিখেছেন, “ওয়াও”। আরিয়ার টিজ়ার দেখে কন্যা রেনে জানিয়েছে, তাঁর মা ‘আনরিয়্য়াল’।

২০২২ সালে সুস্মিতার ব্যক্তিজীবন নিয়ে প্রচুর আলোড়ন তৈরি হয়েছে। একদিকে প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদ। অন্যদিকে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদির সঙ্গে সুস্মিতার সম্পর্ক। ললিত-সুস্মিতার সম্পর্ক সামনে আসার পরই ফের আলোচনার কেন্দ্রে চলে এসেছিল মিস ইউনিভার্সের বহু আলোচিত প্রেমজীবন। এখন যদিও সে সব নিয়ে আলোচনা আর হচ্ছে না বললেই চলে। ললিত-সুস্মিতার সম্পর্ক আদৌ আছে কি না, তা নিয়েও মুখে কুলুপ দুই সেলেবের।