Sardar Udham: ভিকির অভিনয়ে আপ্লুত সুতপা, মনে পড়ল ইরফানের ছাত্রজীবনের কথা

সুতপা জানিয়েছেন, ভিকির অভিনয় তাঁকে মনে করিয়ে দিয়েছে প্রয়াত স্বামীর কথা। ফ্ল্যাশব্যাকে পৌঁছে গিয়েছেন তাঁদের ছাত্রজীবনের কোনও এক ক্লাসরুমে।

Sardar Udham: ভিকির অভিনয়ে আপ্লুত সুতপা, মনে পড়ল ইরফানের ছাত্রজীবনের কথা
ভিকির অভিনয়ে আপ্লুত সুতপা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 5:38 PM

শহীদ উধম সিংয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছেন ভিকি কৌশলকে। ওই ছবিতে অভিনয়ের কথা ছিল ইরফান খানের। তিনি প্রয়াত হওয়ায় দায়িত্ব বর্তায় ভিকির উপর। তাঁর অভিনয় দেখে উচ্ছ্বসিত ইরফানের স্ত্রী সুতপা শিকদার। কী বললেন তিনি?

সুতপা জানিয়েছেন, ভিকির অভিনয় তাঁকে মনে করিয়ে দিয়েছে প্রয়াত স্বামীর কথা। ফ্ল্যাশব্যাকে পৌঁছে গিয়েছেন তাঁদের ছাত্রজীবনের কোনও এক ক্লাসরুমে। তাঁর কথায়, “ভিকিকে যখন স্ক্রিনে দেখলাম, অনেক কিছু ভেসে উঠল স্মৃতিতে। মনে পড়ে গেল, উধম সিংয়ের চরিত্র পেয়ে কতটা উচ্ছ্বসিত ছিল ইরফান।” সুতপা যোগ করেন, “ভিকিকে দেখে ইরফানের ন্যাশানাল স্কুল অব ড্রামার কথা মনে পড়ে গেল। দুজনকে তুলনা করা উচিৎ নয়। কারণ ইরফান বয়স ও অভিজ্ঞতার দিক দিয়ে ভিকির থেকে অনেক বড়। কিন্তু যে পরিমাণ পরিশ্রম, ইচ্ছে আমি ওঁর মধ্যে দেখেছি তা আমায় ইরফানের কথা মনে করিয়ে দিয়েছে। আমি নিশ্চিত ইরফান ভিকিকে এই চরিত্রে অভিনয় করতে দেখে বেশ খুশি হয়েছে। হাজার হোক এটি ওর স্বপ্নের চরিত্র ছিল।”

তবে শুধু সুতপাই নন, ভিকির এই ছবির পছন্দ হয়েছে নেটিজেনদেরও। অন্যদিকে ভিকির অভিনয়ে মুগ্ধ রিউমারড প্রেমিকা ক্যাটরিনাও। ১৯১৯ সালের ১৩ এপ্রিল। ঘটে গিয়েছিল এক পাশবিক ঘটনা। পঞ্জাবের অমৃতসরের জালিয়ানওয়ালাবাগে নিরীহ নিরস্ত্র জনগণের উপর গুলিবর্ষণ করেছিল ইংরেজ সেনানায়ক ডায়ার… চুপিসারে…সকলের অলক্ষ্যে। প্রায় ২১ বছর পর সেই হত্যাকাণ্ডেরই প্রতিশোধ নিয়েছিলেন এক ভারতীয় তরুণ তুর্কী। তিনি উধম সিং। সেই উধম সিংয়ের কাহিনীই পর্দায় হাজির করেছেন ভিকি। পরিচালনায় বাঙালি পরিচালক সুজিত সরকার।

আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?