Urfi Javed: কয়েক টুকরো কাগজ দিয়ে পোশাক! উরফির ছকভাঙা ফ্যাশনে এবার ক্লান্ত নেটদুনিয়া

Viral News: বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন।

Urfi Javed: কয়েক টুকরো কাগজ দিয়ে পোশাক! উরফির ছকভাঙা ফ্যাশনে এবার ক্লান্ত নেটদুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 1:59 PM

বি-টাউনের বিতর্কিত সেলেব মানেই বর্তমানে একটাই নাম সবার আগে চোখে পড়ে, আর তা হল উরফি জাভেদ (Urfi Javed)। একের পর এক পোশাক বিতর্কে বারে বারে জড়িয়েছে যাঁর নাম। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠা সেলেব স্টারের মধ্যে উরফি যেন অন্যতম। তাঁর ফ্যাশন যেমন প্রতিটা পদক্ষেপে থাকে লাইম লাইটে, ঠিক তেমনই প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করতে গিয়ে ট্রোলিং-এর শিকার হতে হয় তাঁকে। শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার।

আর সেই সুবাদেই আরও একবার ভাইরাল লুকে সকলের নজর কাড়লেন উরফি জাভেদ। সাদা পোশাকে বোল্ড উপস্থাপনা, হাইথাইস্লিটের সঙ্গে কয়েকটুকরো কাপড় দিয়ে তৈরি পোশাকের ওপরের অংশ, যা দেখা মাত্রই আবারও নানা মন্তব্যে ভরে উঠল নেটদুনিয়ার পাতা। তবে অধিকাংশেরই মন্তব্য এবার বিরক্তি স্পষ্ট। উরফির ফ্যাশনে না কি ক্লান্ত নেটিজেনরা, তেমনই মন্তব্যে এবার ভরে উঠল কমেন্টবক্স।

যদিও ট্রোলকে গুরুত্বদেন না তিনি, বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

সিনে দুনিয়ায় নেই পরিচিতি, তবে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে বর্তমানে উরফি জাভেদ। যা নিয়ে বতর্কের সৃষ্টি হলেও নজর হটছে না তাঁর উপর থেকে কারুরই। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এক একটি পোস্ট ঘিরে লাইকের বন্যা। তবে তাঁর পরিচিতি এখানেই ইতি থাক, এমনটা তিনি চান না। প্রতিটা মুহূর্তে তিনি ঠিক কতটা মানসিক যন্ত্রণা দিয়ে গিয়েছেন, তা নিজেই প্রকাশ্যে জানান সেলেবস্টার। সম্প্রতি মিস মানিলীর সঙ্গে কথোপকথনে এমনভাবেই নিজেকে উজার করে দিলেন বিগ বস স্টার। জানান, ‘জীবনে অনেক বড় কিছু করার স্বপ্ন দেখেছি, কিন্তু টাকার অভাবেই এমন ছোট ছোট চরিত্রে কাজ করতে বাধ্য হয়েছি প্রতিটা মুহূর্তে।’

আরও পড়ুন- Shocking Facts: রাতভর বিছানায় সানিকে চেপে ধরে রাখল কে, শরীরে শক্তি ফিরতেই চিৎকার করে ওঠেন সানি

আরও পড়ুন- Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

আরও পড়ুন- Relationship Tips: প্রেমে প্রতারণার শিকার! নিজেকে সামলাবেন কীভাবে ভাবছেন, পাশেই রয়েছেন শাহরুখ