‘ও আমায় সব সময় খুশি রাখে…’, নীল নয়, কাকে আগলে একথা বললেন তৃণা

Trina Saha: তৃণা এখন বিবাহিত। বিয়ের সূত্রে তিনি নীলের পরিবারের সদস্য। নীল ও তৃণা টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। তাঁরা একে অন্যকে এক কথায় চোখে হারায়। কাজের মধ্যে থাকা, আর সময় পেলেই একে অন্যের সঙ্গে কিছুটা সময় কাটাতে বেরিয়ে পড়া।

'ও আমায় সব সময় খুশি রাখে...', নীল নয়, কাকে আগলে একথা বললেন তৃণা
Follow Us:
| Updated on: Dec 27, 2023 | 2:12 PM

তৃণা সাহা। টলিপাড়ার অন্যতম পরিচিত মুখ। একের পর এক ধারাবাহিকে সকলের নজর কেড়েছেন তিনি। একের পর এক ছবির প্রস্তাবও আসছে এখন তাঁর ঝুলিতে। কিছুদিন তিনি ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। এখন তাঁর লক্ষ্য একটু অন্যস্বাদের কাজ। বড়পর্দা হোক কিংবা ওটিটি। ভাল চরিত্রের প্রস্তাব পেলে তৃণা এখন তা ফেরাচ্ছেন না। বর্তমানে তিনি ব্যস্ত তাঁর আগামী ছবির প্রচারে। নাম তিলত্তমা। ছবি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এই ছবিতেই এই গুরুত্বপূর্ণ ভূমিকাতে অভিনয় করছেন তিনি। যেখানে তাঁর সঙ্গে রয়েছে দুই শিশুর শিল্পীও। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে মোশন পোস্টার।

সেখানে চোখ রাখলেই দেখা যাচ্ছে তৃণার চরিত্রের সঙ্গে সংযোগ করেছে এই দুই শিশুর। যাদের সঙ্গে খেলার ছলে, কথার মাঝে নানা মিষ্টি মুহূর্ত তৈরি হয়েছে। তাদের একজনের সঙ্গে ছবি শেয়ার করলেন এবার তৃণা। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তিনি। মাঝে মধ্যে ভিডিয়ো থেকে ছবি শেয়ার করে থাকেন তিনি। এবার সেই খুদে মেয়েটির সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন, এবং সে আমায় সব সময় খুশি রাখে। তিলত্তমা আসছে।

তৃণা এখন বিবাহিত। বিয়ের সূত্রে তিনি নীলের পরিবারের সদস্য। নীল ও তৃণা টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। তাঁরা একে অন্যকে এক কথায় চোখে হারায়। কাজের মধ্যে থাকা, আর সময় পেলেই একে অন্যের সঙ্গে কিছুটা সময় কাটাতে বেরিয়ে পড়া। সেখান থেকে ভিডিয়ো রিলস একাধিক শেয়ার করে থাকেন দুজনেই। তবে এবার তৃণার পোস্টে থাকলেন না নীল ভট্টাচার্য। তার বদলে জায়গা করে নিল এই ছোট্ট শিশুটি।