Jalsa: জলসার প্রস্তাব গ্রহণ করার ক্ষমতা হচ্ছিল না, কেন এমন মনে হয়েছিল বিদ্যার!

Vidya Balan: বিদ্যার কেন মনে হয়েছিল জলসা ছবিতে সে অভিনয় করতে পারবে না!

Jalsa: জলসার প্রস্তাব গ্রহণ করার ক্ষমতা হচ্ছিল না, কেন এমন মনে হয়েছিল বিদ্যার!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 11:23 AM

সদ্য মুক্তি পাওয়া বিদ্যা বালানের ছবি জলসা ঘিরে বি-টাউনে তথা ভক্তমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। বিদ্যা বালন মানেই ভক্তদের কাছে অতিরিক্ত পাওনা, বিদ্যা বালান মানেই কোথাও গিয়ে যেন এক অভিনয়ে এক ভারসাম্যতা বজায় রাখা। একের পর এক ভাল ছবি উপহার দিলে বর্তমানে তিনি এখন জনপ্রিয় তুরুপের তাস, পর্দায় যাঁর উপস্থিতি মানেই লক্ষ্মীলাভ। কিন্তু সব চরিত্রতেই কি তিনি সমানতালে পারদর্শী!

হয়তো নন, কারণ একটাই। কেবল একটা চরিত্রকে ভাল অভিনয় দিয়ে ফুঁটিয়ে তোলাটাই শেষ কথা নয়, সঙ্গে পাল্লা দিয়ে বুঝে নিতে হয় সেই চরিত্রের আবেগ, যদি তার মানসিকতার সঙ্গে অভিনেতা বা অভিনেত্রীর মানসিক মিল না তৈরি হয়. সাময়িক সামঝতার জায়গাটা না তৈরি হয়, তবে পর্দায় সেই খামতি স্পষ্ট হয়ে ওঠে। বিদ্যার প্রাথমিকভাবে ঠিক তাই মনে হয়েছিল।

বিদ্যার কথায় এই ছবি তিনি ভেবেছিলেন করে উঠতে পারবেন না, কারণ একটাই, মায়ার চরিত্রকে তিনি গ্রহণ করতে পারছিলেন না, চিত্রনাট্য শুনে তিনি মুগ্ধ হয়ে গিয়েছিলেন, কিন্তু কোথাও গিয়ে যেন, প্রথমটায় সায় দেয়নি মন, জানিযেছিলেন- ‘গল্প শুনে প্রথমে অনবদ্য লাগলেো মায়ার চরিত্রকে হ্যাঁ বলার সাহস হচ্ছিল না, কোথাও গিয়ে যেন মনে হচ্ছিল আমি যদি বিচার করে ফেলি নিজের মত করে, তবে মায়া চরিত্রের সঙ্গে অন্যায় করা হবে। আর এটাই আমি চাই না। তবে করোনা পরিস্থিতির পর আমার চোখে বিষয়টা পাল্টা যায়, বুঝতে পারি, কোন পরিস্থিতিতে মানুষ ঠিক কীভাবে প্রতিক্রিয়া দেবে, বোঝা দায়, আর তাই স্থির করলাম ছবিটা করব, আর দর্শক এর বিপরীতে যেভাবে আমায় গ্রহণ করেছে, যেভাবে ভালবাসা দিয়েছে, তার থেকে বড় পাওয়া আর কী থাকতে পারে!’ ঝড়ের গতীতে প্রশংসিত হওয়া জলসা এখন ভক্তদের মুখে মুখে, আরও একবার অনবদ্য অভিনয়ে সকলকে চমকে দিলেন বিদ্যা বালান, প্রমাণ করলেন, সব চরিত্রেই তিনি একশো শতাংশ সাবলীল।

আরও পড়ুন- Viral News: অন্তঃসত্ত্বা দ্যুতিকে নিয়ে হাসির রোল, নেটিজেনদের কান্ড দেখে এ কী করলেন গাঁটছড়ার শ্রীমা!

আরও পড়ুন- Viral Video: ‘আজ কি মেক-আপ করেননি!’ কী এমন কাণ্ড ঘটিয়ে ট্রোলের শিকার কিয়ারা

আরও পড়ুন- Lata Mangeshkar: শেষ দেওয়া কথা রাখতে পারেননি লতা মঙ্গেশকর, কীসের আক্ষেপ ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর