টলিপাড়ায় একাধিক বিচ্ছেদের গুঞ্জন, তারই মাঝে এ কোন ছবি সামনে আনলেন রাজ-শুভশ্রী?

Raj-Subhashree: বিয়ের পর পাল্টেছে শুভশ্রীর ছবির উপস্থাপনা, রাজের হাত ধরে অন্যস্বাদের শুভশ্রীকে পেয়েছেন দর্শকেরা। অন্যদিকে রাজের দাবি, তাঁরও জীবনে শুভশ্রীর উপস্থিতিতে বেজায় আলোকিত। বর্তমানে দুই সন্তানকে নিয়ে সুখেই রয়েছেন তাঁরা।

টলিপাড়ায় একাধিক বিচ্ছেদের গুঞ্জন, তারই মাঝে এ কোন ছবি সামনে আনলেন রাজ-শুভশ্রী?
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 2:32 PM

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একে অন্যকে ভালবেসে ঘর বেঁধেছেন তাঁরা বেশ কিছু বছর। হাজার জল্পনা, গুঞ্জনে জল ঢেলে, শুরু করেছিলেন নতুন পছচলা। যে সম্পর্ক নিয়ে একটা সময় প্রশ্ন উঠেছিল একাধিক, দুইয়েরই অতীত জীবন টেনে চর্চা হয়েছে শত-শতবার, তবে তাঁরা তখনই নিজেদের সম্পর্কে তার প্রভাব পড়তে দেয়নি। বিয়ের পর পাল্টেছে শুভশ্রীর ছবির উপস্থাপনা, রাজের হাত ধরে অন্যস্বাদের শুভশ্রীকে পেয়েছেন দর্শকেরা। অন্যদিকে রাজের দাবি, তাঁরও জীবনে শুভশ্রীর উপস্থিতিতে বেজায় আলোকিত। বর্তমানে দুই সন্তানকে নিয়ে সুখেই রয়েছেন তাঁরা। যদিও শুরুটা থাকে সকলেরই সুন্দর। তবে একশ্রেণির মাঝে ফাটলের খবর অহরহ সোশ্যাল মিডিয়ায় উঠে আসতে দেখা যাচ্ছে। তবে রাজ-শুভশ্রীর মাঝে কখনই এমন গুঞ্জন জায়গা করে নেয়নি। বরং কাজ সংসার সবটাই কীভাবে ব্যলন্স করে চালাতে হয়, তা যেন অনেকের মতোই তাঁরাও চোখে আঙুল দিয়ে দেখাচ্ছেন।

অবসরে সময় সুযোগ পেলেই বেড়িয়ে পড়েন ঘুরতে, সন্তানদের সময় দেওয়া থেকে শুরু করে, ছোট্ট ট্রিপ, ফ্যামিলি আউটিং, কিছুই যেন তালিকা থেকে পড়ে না বাদ। সেই রাজ-শুভশ্রীই এবার আরও এক মিষ্টি মুহূর্ত শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় তাঁরা। মাঝে মধ্যেই কাজের খবরের পাশাপাশি ব্যক্তি জীবনের নানা সুন্দর মুহূর্ত সামনে এনে থাকেন। যা ভালবাসায় ভরিয়ে থাকেন ভক্তরা। এবার ডিনার ডেটে জুটি। একে অন্যের সঙ্গে কিছুটা একান্তে সময় কাটিয়ে নেওয়া মাত্র। যা দেখা মাত্রই মুগ্ধ সকলে। কপিল গোল যেন তাঁদের ক্ষেত্রে ভীষণ স্পষ্ট, সদ্য পুরী থেকে ফিরেছেন তাঁরা। সামনে এখন ছবির মুক্তির কাজ। আসছে বাবলি, রাজের পরিচালনায় শুভশ্রীর নয়া লুক। ছবি মুক্তির অপেক্ষায় ভক্তরা।