Shah Rukh Khan: বাথরুমে জোর করে আটকে বাধ্য করেছিলেন শাহরুখ, তারপর…

Bollywood Gossip: প্রতিটা পদক্ষেপে শাহরুখ খানকে নিয়ে চলতে থাকা নানা জল্পনার বেশ কিছু সত্যি, আবার অনেকটাই ভুয়ো। যা কম বেশি সব সেলিব্রিটির ক্ষেত্রেই ঘটে থাকে। প্রতিটা কাজের সঙ্গেই জড়িয়ে থাকে নানা ওঠা পড়ার গল্প।

Shah Rukh Khan: বাথরুমে জোর করে আটকে বাধ্য করেছিলেন শাহরুখ, তারপর...
Follow Us:
| Updated on: Sep 09, 2024 | 6:54 PM

শাহরুখ খান, বরাবরই খবরের শিরোনামে থেকে এসেছেন অভিনেতা কেবল মাত্র বিপুল পরিমাণ ভক্তের চাহিদার জন্যই। তাঁর রিল লাইফ থেকে রিয়েল লাইফ, পরতে-পরতে জড়িয়ে থাকা নানা ওঠা নামার খবরে নজর সকলের। তাঁর বাড়ির সামনে ঘন্টার পর ঘন্টার দাঁড়িয়ে থাকেন ভক্তরা। এখানেই শেষ নয়, কিং খানকে একবার দেখার জন্য দূর দূর থেকে মানুষ ছুটে আসেন মুম্বই শহরে। প্রতি রবিবার ভক্তদের সঙ্গে নয়ম করে ভক্তদের সঙ্গে দেখাও করে নেন তিনি। প্রতিটা পদক্ষেপে শাহরুখ খানকে নিয়ে চলতে থাকা নানা জল্পনার বেশ কিছু সত্যি, আবার অনেকটাই ভুয়ো। যা কম বেশি সব সেলিব্রিটির ক্ষেত্রেই ঘটে থাকে। প্রতিটা কাজের সঙ্গেই জড়িয়ে থাকে নানা ওঠা পড়ার গল্প। কিছু কিছু মজার ঘটনা তিনি নিজেই শেয়ার করে নেন, কিছু কিছু আবার নানা সহকর্মী মারফৎ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

তাই বলে অভিনেতাকে বাথরুমে আটকে রেখে এই কাজ করাবেন শাহরুখ? ওম শান্তি ওম ছবির শুটের সময় ঘটে এই ঘটনা। ছবিতে কিছুতেই কাজ করতে রাজি ছিলেন না অর্জুন রামপাল। ফারহা খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘শেষ মুহূর্তে অর্জুন রামপালকে স্থির করা হয় এই চরিত্রের জন্য। তিনি আর শাাহরুখ খান তাঁকে এই বিষয়টা জানান নববর্ষে শাহরুখ খানের বাড়িতে পার্টির সময়। আমরা স্থির করেছিলাম দীপিকার প্রেমিকের চরিত্রে যিনি অভিনয় করবেন, তাঁকে সুন্দর দেখতে হতে হবে। সেটা তো প্রকাশ রাজ হতে পারে না। সেই পার্টিতে আমরা অর্জুনকে পাই। আমি আর শাহরুখ তাঁকে বাথরুমে বন্ধ করে স্ক্রিপ্ট শোনাই। সবটা শুনে অর্জুন বলে ‘না’। যেখানে একটি মেয়েকে পুড়িয়ে দিতে হবে, সবটা জেনে তিনি রাজি হচ্ছিলেন না। পরে শাহরুখ খান তাঁকে অর্জুনকে রাজি করিয়েছিলেন।’