Shah rukh Khan: ‘এক শাহরুখেই গোটা হিন্দুস্তান’, কোন ছবি পোস্ট করতেই সকলের প্রশংসায় কিং খান

Bollywood: শাহরুখ খান অতীতেও এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, মন্নত-এ ধর্মের বৈচিত্র দেখা যায়। তাঁর স্ত্রী হিন্দু, তিনি মুসলমান তাঁর সন্তানেরা ভারতীয়। তবে শুধু মুখেই নয়। কাজেও এই একই ছবি দেখা যায় তাঁর। আর সেই কারণেই সকলেই তাঁকে ভালবাসায় ভরিয়ে রাখেন।

Shah rukh Khan: 'এক শাহরুখেই গোটা হিন্দুস্তান', কোন ছবি পোস্ট করতেই সকলের প্রশংসায় কিং খান
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 4:28 PM

শাহরুখ খান, কেবল ভারত নয়, গোটা বিশ্ব জুড়ে তাঁর কোটি কোটি ভক্ত। সকলের মনে রাজত্ব এই বাদশার এবার প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। কী এমন করলেন কিং খান! নাহ্, নতুন কিছু নয়। প্রতিবছরের মতোই এবারও মন্নত-এ ধূমধামে পুজো করা হল গণপতীর। প্রতিবছরই গণেশ চতুর্থীতে শাহরুখ খানের বাড়িতে পুজো হয়। এবারও ব্যতিক্রম হল না। কারণ তাঁর স্ত্রী গৌরী খান হিন্দু। তাই তিনি বাড়িতে সব পুজোই করেন। তাই প্রতিবছর ভক্তির সঙ্গে বাড়িতে গণপতী বাপ্পাকে নিয়ে আসেন। এবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন শাহরুখ খান। লিখলেন, ‘গণেশ চতুর্থীতে সকলকে গণপতী আশীর্বাদ করুন, আমাদের সকলের পরিবার সুস্বাস্থ্যে ভালবাসায় ভরে উঠুক।… আর হ্যাঁ, অনেক অনেক মোদক।’ গণেশ পুজোর অন্যত প্রসাদ মোদক। যা নিবেদন করা হয় গণপতীকে। সেই প্রসঙ্গ উল্লেখ করতেও ভুললেন না কিং খান। তিনি ধর্মে ইসলাম। কিন্তু শাহরুখ প্রতিটা ধর্মকে সম্মান করেন।

এই ছবি সামনে আসতেই সকলেই কিং খানের প্রশংসায় পঞ্চ মুখ। কেউ লিখলেন, শাহরুখ খানই পারেন, কেউ লিখলেন, ‘উনি ইদ উদযাপন করেন, উনি দীপাবলী পালন করেন, গণেশজির পুজো করেন, বড়দিন পালন করেন, প্রতিটা উৎসকে নিজের মনে করেন। মন থেকে সকলের সঙ্গে থাকেন। উনি সকলকে ভালবাসেন। এক শাহরুখেইব গোটা হিন্দুস্তানের বাস। ভারতের শান শাহরুখ।’

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখ খান অতীতেও এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, মন্নত-এ ধর্মের বৈচিত্র দেখা যায়। তাঁর স্ত্রী হিন্দু, তিনি মুসলমান তাঁর সন্তানেরা ভারতীয়। তবে শুধু মুখেই নয়। কাজেও এই একই ছবি দেখা যায় তাঁর। আর সেই কারণেই সকলেই তাঁকে ভালবাসায় ভরিয়ে রাখেন।