বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই বড় সিদ্ধান্ত শ্রীময়ীর, ‘তুমি যে এমনটা করবে…’

Kanchan-Shreemoye: এ সবের মধ্যেই কটাক্ষও কিছু কম হয়নি। বিয়ের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই নেটিজেনদের একটা বড় অংশ কাঞ্চনের বয়স ও তৃতীয় বিয়ে নিয়ে খোঁটা দিতে ছাড়েননি। তাতে অবশ্য বিশেষ বিচলিত হতে দেখা যায়নি বিধায়ক মশাইকে। নতুন বউ নিয়ে বেজায় খুশি তিনি।

বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই বড় সিদ্ধান্ত শ্রীময়ীর, 'তুমি যে এমনটা করবে...'
বড় সিদ্ধান্ত শ্রীময়ীর
Follow Us:
| Updated on: Mar 03, 2024 | 5:24 PM

সদ্য বিয়ে হয়েছে শ্রীময়ী চট্টরাজের। কাঞ্চন মল্লিকের সঙ্গে আজীবন একসঙ্গে থাকার অঙ্গীকার নিয়ে সাতপাকে ঘুরেছেন তিনি। এরই মাঝে বিয়ের কয়েক ঘণ্টা যেতে না যেতেই এমন কাজ করলেন শ্রীময়ী যা নিয়ে নেটপাড়া এখন দ্বিধাবিভক্ত। কেউ বলছেন, “আজকালকার মেয়ে হয়েও তুমি যে এমনটা করবে ভাবতে পারিনি।” আর একজনের কথায়, “খুবই ভালবাসা স্বামীকে। তা বোঝাই যাচ্ছে।” সামাজিক মাধ্যমে অতি সক্রিয় শ্রীময়ী এতদিন ফেসবুকে ছিলেন শ্রীময়ী চট্টরাজ নামে। তবে গতকাল অর্থাৎ শনিবারের পর থেকেই বদলে গিয়েছে তাঁর পরিচয়। বা বলা ভাল, যোগ হয়েছে আরও এক নতুন পরিচয়। বিধায়ক পত্নীও তাই নিজের পদবী পাশেই যোগ করে নিয়েছেন মল্লিক পদবীটিও। সব মিলিয়ে সামাজিক মাধ্যমে তিনি এখন শ্রীময়ী চট্টরাজ মল্লিক।

সময় কম ছিল হাতে, কিন্তু তা সত্ত্বেও বেশ ঘটা করেই আয়োজিত হয়েছিল শ্রীময়ী ও কাঞ্চনের আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠান। টলিপাড়ার বিশেষ কেউ আমন্ত্রণ না পেলেও হাতেগোনা পরিচিত মুখকে দেখা গিয়েছে সেই বিয়েতে। নিজের বিয়ে চুটিয়ে উপভোগ করেছেন শ্রীময়ী। কখনও হিন্দি গানের সঙ্গে নাচ আবার কখনও বা কাঞ্চনের সঙ্গে খুনসুটি– গোটা বিয়ে বাড়ি জুড়ে ছিল আনন্দের উচ্ছ্বাস। নিজের শাড়ি নিজেই ডিজাইন করেছিলেন। বিয়ের আগের সব উপাচার যেমন নাহ্নীমুখ থেকে শুরু করে মেহেন্দি, গায়ে হলুদ কিছুই যেন বাদ যায়নি।

তবে এ সবের মধ্যেই কটাক্ষও কিছু কম হয়নি। বিয়ের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই নেটিজেনদের একটা বড় অংশ কাঞ্চনের বয়স ও তৃতীয় বিয়ে নিয়ে খোঁটা দিতে ছাড়েননি। তাতে অবশ্য বিশেষ বিচলিত হতে দেখা যায়নি বিধায়ক মশাইকে। নতুন বউ নিয়ে বেজায় খুশি তিনি।