Becharam Manna: রাম-বাম এক হয়েছে,ওরা ভাবছে এটা বাংলাদেশ: বেচারাম মান্না

Becharam Manna: শনিবার বেশ কয়েক দফা দাবি নিয়ে হুগলি গ্রামীণ পুলিশের পুলিশ সুপার কামনাশীস সেনের সঙ্গে দেখা করেন মন্ত্রী বেচারাম মান্না ও হরিপাল বিধায়ক করবি মান্না। সাংবাদিক দের মুখোমুখি হয়ে বেচারাম মান্না বলেন, "হরিপালের ঘটনা উদ্দেশ্যে প্রণোদিত, সিপিএম এবং বিজেপি চক্রান্ত করে সিঙুর ও হরিপালের বদনাম করছে।সঠিক তদন্ত হয়েছে সত্য ঘটনা উদঘাটিত করেছে পুলিশ।"

Becharam Manna: রাম-বাম এক হয়েছে,ওরা ভাবছে এটা বাংলাদেশ: বেচারাম মান্না
বেচারাম মান্না, তৃণমূল বিধায়কImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 10:55 PM

হুগলি: বাম-বিজেপিকে একহাত নিলেন হরিপালের তৃণমূল বিধায়ক বেচারাম মান্নার। আরজি কর ইস্যুতে বিরোধীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি তুলেছে। এবার সেই ঘটনায় তোপ দাগলেন তৃণমূল বিধায়ক। তিনি বলেন, “রাম-বাম এক হয়েছে। ওরা ভাবছে এটা বাংলাদেশ। ওদের আর কোনও ইস্যু নেই। বাংলাদেশের একটা ইস্যু ধার করে ওরা ভাবছে মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করবেন।”

শনিবার বেশ কয়েক দফা দাবি নিয়ে হুগলি গ্রামীণ পুলিশের পুলিশ সুপার কামনাশীস সেনের সঙ্গে দেখা করেন মন্ত্রী বেচারাম মান্না ও হরিপাল বিধায়ক করবি মান্না। সাংবাদিক দের মুখোমুখি হয়ে বেচারাম মান্না বলেন, “হরিপালের ঘটনা উদ্দেশ্যে প্রণোদিত, সিপিএম এবং বিজেপি চক্রান্ত করে সিঙুর ও হরিপালের বদনাম করছে।সঠিক তদন্ত হয়েছে সত্য ঘটনা উদঘাটিত করেছে পুলিশ।” পাশপাশি হরিপাল ও সিঙুরের সমস্ত এলাকায় সিসিটিভি লাগানোর আবেদন করা হয়েছে বলে জানান মন্ত্রী।

অন্যদিকে আজ হরিপাল থানায় বামেদের ছাত্র যুব সংগঠন ও বিজেপি একসাথে থানা ঘেরাও কর্মসূচি করে এ প্রসঙ্গে বেচারাম মান্না বলেন, “এর থেকেই প্রমাণিত বাম-রাম এক।”