Mimi Chakraborty: মিমির সম্পর্কে এভাবে মিথ্যে বললেন তনুশ্রী? প্রকাশ্যে পাল্টা হুমকি অভিনেত্রীর

Tollywood Gossip: মিমির কথায় তিনি অভিনয় ছাড়া আর কিছুই ভাবতে পারতেন না। ক্ষমতা থাকলে ছেলেবেলাতেই তিনি নাকি মুম্বইতে পালিয়ে যাওয়ার কথা ভেবেছিলেন।

Mimi Chakraborty: মিমির সম্পর্কে এভাবে মিথ্যে বললেন তনুশ্রী? প্রকাশ্যে পাল্টা হুমকি অভিনেত্রীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 1:51 PM

মিমি চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তীর মধ্যে সম্পর্কের সমীকরণ বেশ মজবুত। মাঝে মধ্যে নানা আড্ডা মজায় মেতে উঠতে দেখা যায় তাঁদের। আর তারই মাঝে কখনও ফাঁস হয়ে যায় সম্পর্কের গোপন ফাণ্ডা, কখনও আবার প্রকাশ্যে উঠে আসতে দেখা যায় নানা অজানা কাহিনি। ফলে এই জুটিকে একসঙ্গে পাওয়া মানে নানান গল্প ভক্তদের পাতে গরম-গরম পরিবেশন। একবার ‘দিদি নম্বর ওয়ান’-এর বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তী। আর তাঁদের আড্ডাতেই সেদিন মেতে উঠেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। শো সঞ্চালক রচনা এদিন দুজনের খুঁনসুটি তাড়িয়ে-তাড়িয়ে উপভোগ করেন। তবে মিমির সম্পর্কে কথা বলতে গিয়ে এ কী বললেন তনুশ্রী?

মিমির বিষয় মুখ খুলতে গেলেই প্রথমে তনুশ্রীকে শুনতে হয় ধমক। প্রকাশ্যেই মিমি হুমকির সুরে বসে বসেন, তিনি যেন ভেবে চিন্তে মুখ খোলেন। যদিও সে কথায় কান দিতে নারাজ ছিলেন তনুশ্রী। তিনি বলে বসেন, মিমিকে জানাতে সে কতবার স্কুলে ফেল করেছে…। শুনেই অবাক মিমি। দাপটের সঙ্গে উত্তর দেন মোটেও না। তিনি খুব ভাল ছিলেন লেখাপড়ায়। তবে ছোট থেকেই মিমির ইচ্ছে ছিল তিনি অভিনেত্রী হবেন।

মিমির কথায় তিনি অভিনয় ছাড়া আর কিছুই ভাবতে পারতেন না। ক্ষমতা থাকলে ছেলেবেলাতেই তিনি নাকি মুম্বইতে পালিয়ে যাওয়ার কথা ভেবেছিলেন। কিন্তু তা সম্ভবপর হয়নি স্টেশন অনেকটা দূরে থাকায়। মিমির কথায় তাঁকে যদি কেউ জিজ্ঞেস করত তিনি অভিনেত্রী হওয়া ছাড়া আর কী হতে চান, মিমি কোনও উত্তরই নাকি দিতে পারতেন না।

এই কথার পরিপ্রেক্ষিতে কারণ হিসেবে মিমি জানান, তিনি অন্য কিছু কখনও ভেবেই রাখেননি কী করবেন, তাঁর লক্ষ্য ছিল স্থির। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই পর্ব। দর্শকেরাও বেশ উপভোগ করেন জুটির আড্ডা।