Anindita Raychaudhury: ছুটির দিন, বিশেষ কারও সঙ্গে সময় কাটালেন অনিন্দিতা?

Anindita Raychaudhury: পোষ্য হিসেবে সারমেয় অনিন্দিতার প্রিয়। বাড়ির পোষ্যদের ছবি বা ভিডিয়ো মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি।

Anindita Raychaudhury: ছুটির দিন, বিশেষ কারও সঙ্গে সময় কাটালেন অনিন্দিতা?
অনিন্দিতা রায়চৌধুরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:41 PM

প্রতিদিন শুটিংয়ে ব্যস্ত থাকেন তিনি। অর্থাৎ অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরি। বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সব কলাকুশলীরাই জানেন, ধারাবাহিকে শুটিংয়ের ব্যস্ততা থাকে প্রায় প্রতিদিন। নির্দিষ্ট কোনও ছুটি থাকে না। কিন্তু আজ রবিবার ছুটির মুডে ছিলেন অনিন্দিতা। কী ভাবে কাটল তাঁর ছুটির দিন।

পোষ্য হিসেবে সারমেয় অনিন্দিতার প্রিয়। বাড়ির পোষ্যদের ছবি বা ভিডিয়ো মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। আজ রবিবার ছুটির দিনেও তাদের নিয়েই বাড়ির বাইরে বেরিয়েছিলেন অনিন্দিতা। গাড়ির পিছনের সিটে বসে থাকা দুই পোষ্যের রিল ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

গত ১০ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অনিন্দিতা রায় চৌধুরি। কেরিয়ার শুরু করেছিলেন ক্যামেরার নেপথ্যে। এখন তিনি অভিনেত্রী। বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’য় অভিনয় করছেন অনিন্দিতা। এই ‘ধুলোকণা’য় ‘চান্দ্রেয়ী’ চরিত্রটি পুরোপুরি নেগেটিভ। এই ধারাবাহিকেই কিংবদন্তী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজের সুযোগ পেয়েছেন তিনি। এ বিষয়ে TV9 বাংলাকে আগেই অনিন্দিতা বলেছিলেন, “সাবুদিকে দেখলেই আমার মনে হয়, ‘ধন্যি মেয়ে’, ‘মৌচাক’, ‘মরুতীর্থ হিংলাজ’, যে জীবনটা সাদা কালো পর্দায় দেখেছি, সেটাতে উনি ছিলেন। ভয়ঙ্কর অভিনেত্রী। একসঙ্গে স্ক্রিন শেয়ার করলে ভয়ে থাকি। সারাক্ষণ মজা করেন। ফ্লোর মাতিয়ে রাখেন। ওঁর বয়স নিয়ে কেউ কিছু বলতে পারি না আমরা। নিজেদেরই লজ্জা করে। যে এনার্জি দেখান, আমার তো মনে হয়, নিজে এই বয়সে পৌঁছবই না।”

মার্জিত সাজ, সুন্দর শাড়ি, লম্বা বেনুনির চান্দ্রেয়ী। বাড়ির লোকের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করেন না তিনি। কাটা ঘায়ে নুনের ছিটে দিতে ওস্তাদ। বাড়ির লোককেই কথা শোনাতে ছাড়েন না, তো ফুলঝুরি কোন ছাড়! ফুলঝুরিকে মোটেই পছন্দ করেন না। আর সেটা বুঝিয়েও দেন। চোখের জল ফেলে ফুলঝুরি। কষ্ট পায়।

অনস্ক্রিন চান্দ্রেয়ী এবং ফুলঝুরি ঠিক এমনই। সৌজন্যে ধারাবাহিক ‘ধুলোকণা’। ফুলঝুরির চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী মানালি মনীষা দে। অনস্ক্রিনে দর্শক চান্দ্রেয়ী এবং ফুলঝুরিকে যেমন দেখেন, অফস্ক্রিনে অনিন্দিতা এবং মানালির সম্পর্কটা ঠিক উল্টো। ২০১৬ থেকে শুরু হয়েছে তাঁদের বন্ধুত্ব। একসঙ্গে পথ চলা। সেই অফস্ক্রিন বন্ধুত্ব আজও অটুট।

‘ধুলোকণা’ ছাড়া এই মুহর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ‘দেশের মাটি’ ধারাবাহিকেও অনিন্দিতার অভিনয় দেখছেন দর্শক। সেখানে তিনি নোয়ার (অভিনেত্রী শ্রুতি দাস) মা। সেই চরিত্রেও ছক ভাঙা কাজ করেছেন অনিন্দিতা। আর পারফরম্যান্স দিয়ে তার যোগ্য মর্যাদা দিচ্ছেন তিনি।

আরও পড়ুন, আরটিপিসিআর টেস্ট করাতে ১০ হাজার টাকা খরচ হল শ্রীলেখার!