করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক আপ প্রসঙ্গে বিস্ফোরক অনুষা দাণ্ডেকর

ইনস্টাগ্রামের প্রশ্ন-উত্তর সেশনে এক নেটিজেন অনুষাকে ব্রেকআপ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, "ভেতর থেকে দুমড়ে আমি যাইনি...

  • TV9 Bangla
  • Published On - 10:02 AM, 9 Apr 2021
করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক আপ প্রসঙ্গে বিস্ফোরক অনুষা দাণ্ডেকর
বিচ্ছেদের আগে।

চলতি বছরেই বিচ্ছেদ হয়েছে টিভি দুনিয়ার জনপ্রিয় কাপল অনুষা দাণ্ডেকর এবং করণ কুন্দ্রার। এ বার বিচ্ছেদ নিয়েই মুখ খুললেন অনুষা। ‘নিজেই নিজের হৃদয় ভেঙেছি’, জানালেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামের প্রশ্ন-উত্তর সেশনে এক নেটিজেন অনুষাকে ব্রেকআপ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, “ভেতর থেকে দুমড়ে আমি যাইনি। শুধু অবাক হয়ে গিয়েছিলাম এত বছর যা দেখে এসেছি, বিশ্বাস করে এসেছি বাস্তবের থেকে তা অনেকটাই আলাদা। অবাক হয়েছি কতটা আত্মস্মমান হারাতে প্রশ্রয় দিয়েছি আমি। নিজেই নিজের হৃদয় ভেঙেছি আমি। ” বর্তমানে তিনি কি সিঙ্গল? নাকি ভালবাসা আবারও বেঁধে রেখেছে তাঁকে?

 

View this post on Instagram

 

A post shared by Anusha Dandekar (@vjanusha)

অনুষা জানান, এমনই একজন মানুষের সঙ্গে তিনি প্রেমে পড়তে চান যিনি, ‘রিয়েল ওম্যান’-এর ভয়ে ভীত হবেন না। সৎ হবেন, বিশ্বাসঘাতকতা করবেন না। জীবনের খারাপ সময়ই ভবিষ্যতের জন্য অনেক কিছু শিখিয়ে যায় বলে দাবি তাঁর। এক ব্যক্তি তাঁকে ভালবাসা এবং বিশ্বাসের মধ্যে বেছে নিতে বললে, অনুষা জানান, সম্পর্কে যদি এই দু’টোর যে কোনও একটিও অনুপস্থিত থাকে তবে সেটি আবার কী সম্পর্ক?

এই বছরের জানুয়ারি মাসে ব্রেকআপের কথা নিজেই জানান অনুষা। তিনি লেখেন, ” … আমায় চিট করা হয়েছে। মিথ্যে বলা হয়েছে। আমি ভেবেছিলাম আমার কাছে হয়তো ক্ষমা চাওয়া হবে। কিন্তু তা হয়নি, আমি বুঝেছি, আমাকেই ক্ষমা করে দিতে হবে। বেরিয়ে আসতে হবে। পজিটিভিকে সঙ্গে নিয়ে এগিয়ে চলতে হবে।” যদিও করণ ব্রেকআপ নিয়ে বরাবরই নিশ্চুপ।