ডিপ্রেশনকে পিছনে ফেলে ভাল থাকার হদিশ পেয়েছেন ভাস্বর

Bhaswar Chatterjee: ব্যক্তি জীবনের ভাল, মন্দ অনেক কিছুই ভাস্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আসলে সেই স্বচ্ছ্বতা রয়েছে বলেই অকপটে সব কথা স্বীকার করতে পারেন বলে তাঁর মত।

  • Updated On - 8:56 pm, Wed, 21 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
ডিপ্রেশনকে পিছনে ফেলে ভাল থাকার হদিশ পেয়েছেন ভাস্বর
ভাস্বর চট্টোপাধ্যায়।


বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। বিভিন্ন ধারার চরিত্রে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ব্যক্তি ভাস্বরও অত্যন্ত খোলা মনের। তাঁকে যাঁরা কাছ থেকে চেনেন, তাঁরা তেমনই দাবি করেন। এ বার সোশ্যাল ওয়ালেও অনুরাগীদের সঙ্গে একইরকম খোলামেলা ভাবে মেশার চেষ্টা শুরু করলেন তিনি।

ব্যক্তি জীবনের ভাল, মন্দ অনেক কিছুই ভাস্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আসলে সেই স্বচ্ছ্বতা রয়েছে বলেই অকপটে সব কথা স্বীকার করতে পারেন বলে তাঁর মত। বুধবার তাঁর সোশ্যাল পোস্টে একদিনে যেমন ডিপ্রেশন চলাকালীন আত্মহত্যার কথা উঠে এল, তেমনই যা ভাল লাগে তাই করে ফেলার ইচ্ছের মতো গভীর জীবন বোধও ধরা পড়ল।

ভাস্বর লিখেছেন, ‘আমি সবকিছুই ফেসবুকে শেয়ার করি। কারণ তালা লাগিয়ে রাখতে কেউ সোশ্যাল মিডিয়া করে না। একসময় এটাও বলেছিলাম ডিপ্রেশন চলাকালীন আত্মহত্যার কথা ভেবেছিলাম। কিন্তু আজ বলছি আমি খুব ভাল আছি। ভাষা শিখছি, নানা ভাষার গান গাইছি, গল্প লিখে পাবলিশ করছি, শর্ট ফিল্ম বানাচ্ছি, সোশ্যাল ওয়ার্ক করছি, রোজা রেখে ট্রোলড হয়ে বেশ উপভোগ করেছি, যখন ইচ্ছে করছে বেড়াতে বেরিয়ে পড়ছি, অভিনয় তো করছিই… তাই বলছি টু নো হাউ টু লিভ ইওর লাইফ ইজ অ্যান আর্ট। একবার শিখে গেলে দেখবেন কোনও ব্যাথা বেদনা আর কষ্ট দেবে না। আর কারও জন্য কিছু আটকায় না, থেমেও থাকে না,আমার জন্য ও থাকবে না। জীবন একটাই, যা ভাল লাগে সাধ্যের মধ্যে থাকলে করে ফেলা উচিৎ।’

ট্রোলিং নিজের মতো করে সামলান ভাস্বর। নিজের গাওয়া গান যেমন শেয়ার করেন, তেমনই সাধারণ মানুষের পাশে দাঁড়ালে সেই আনন্দও ভাগ করে নেন। আসলে নিজের মতো করে, নিজের ছন্দে জীবন বেঁচে নেওয়ার চাবিকাঠির সন্ধান পেয়েছেন। এই উপলব্ধি শেয়ার করার পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। আসন্ন ধারাবাহিক শ্রীকৃষ্ণ ভক্ত মীরা-তে ভাস্বরের অভিনয় দেখবেন দর্শক। আপাতত তারই অপেক্ষা।

আরও পড়ুন, ঈদে সলমনের উপহার, বিগ বস-এর প্রোমো প্রকাশ অভিনেতার

Click on your DTH Provider to Add TV9 Bangla