Big Boss 15: সব কৌতূহলের অবসান, প্রকাশ্যে এলেন রাখীর স্বামী রিতেশ, রইল তাঁর ছবি

রাখি সাওয়ান্ত বিবাহিত নাকি ‘বিয়ের অভিনয়’ করছেন, নেটিজেনদের কাছে তা ছিল ধোঁয়াশা। রাখি দাবি করতেন তাঁর স্বামী রিতেশ প্রবাসী ভারতীয়। ক্যামেরার সামনে আসতে চান না।

Big Boss 15: সব কৌতূহলের অবসান, প্রকাশ্যে এলেন রাখীর স্বামী রিতেশ, রইল তাঁর ছবি
প্রকাশ্যে এলেন রাখীর স্বামী রিতেশ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 2:13 PM

রাখী সাওয়ান্ত কি বিবাহিত? তাঁর স্বামী রিতেশ কি ফিকশনাল চরিত্র নাকি সত্যিই তিনি রয়েছেন? বিয়ে নিয়েও পাবলিসিটি স্টান্ট করছেন এন্টারটেনমেন্ট কুইন? যাবতীয় প্রশ্নের অবশেষে অবসান। প্রায় দু’বছর জল্পনার পর অবশেষে নিজের পরিচয় ফাঁস করলেন রাখীর স্বামী। চলে এলেন বিগবসের এই সিজনে। সঙ্গে স্ত্রী রাখী।

বিগবসের এই সিজনের তলানিতে থাকা টিআরপি’কে আবারও চাঙ্গা করতে ওয়াইল্ড কার্ড হিসেবে এন্ট্রি নিয়েছেন রাখী। শুধু যে নিজে এন্ট্রি নিয়েছেন এমনটা তো নয়, রাখীর সঙ্গে শো’য়ে এসেছেন রিতেশও। সেখানেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা তথ্যও নাকি ফাঁস করছেন রিতেশ, জানাচ্ছে সূত্র। রিতেশ জানিয়েছেন রাখীর সঙ্গে তাঁর আলাপ হোয়াটসঅ্যাপ মারফৎ। সেখান থেকেই গাঢ় হয় প্রেম, যা গড়ায় বিয়েতে।

যদিও রাখীর স্বামী হিসেবে রিতেশ নামক সেই ব্যক্তিকে মেনে নিতে অসুবিধে হচ্ছে নেটিজেনদের একটা বড় অংশের। অনেকেই মনে করছেন হতে পারে এ রাখীর পাবলিসিটি স্টান্ট। রাখী এর আগের সিজনে জানিয়েছিলেন তাঁর স্বামীর মাথায় রয়েছে টাক। কিন্তু এই রিতেশের মাথা ভর্তি চুল খানিক ধন্দে ফেলেছে তাঁর অনুরাগীদের। যদিও অনেকেই উইগ তত্ত্ব এড়িয়ে যেতে পারছেন না।

রাখি সাওয়ান্ত বিবাহিত নাকি ‘বিয়ের অভিনয়’ করছেন, নেটিজেনদের কাছে তা ছিল ধোঁয়াশা। রাখি দাবি করতেন তাঁর স্বামী রিতেশ প্রবাসী ভারতীয়। ক্যামেরার সামনে আসতে চান না। আর সে কারণেই রিতেশের কোনও ছবি প্রকাশ্যে আনতে পারেন না তিনি। এর আগের সিজনে বিগবস হাউজে প্রবেশের পর রাখি বিগবসের সামনে কান্নায় ভেঙে পড়ে একবার স্বামী রিতেশকে সামনে আসার আর্জি জানালেও রিতেশকে সে সিজনে আসতে দেখা যায়নি। তবে রাখীর ঘনিষ্ঠ বন্ধু কমেডিয়ান ভারতী সিং দাবি করেছিলেন রিতেশ রয়েছে, তিনি তাঁকে ভিডিয়ো কলে দেখেছেন। অবশেষে যাবতীয় কৌতূহলের অবসান ঘটিয়ে রিতেশ, এলেন। মিয়াঁ-বিবির রসায়ন বিগবস ১৫-র টিআরপি বৃদ্ধিতে কতটা সহায়ক হবে? বলবে সময়।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)