Chaiti Ghoshal Secret: কার ভয়ে পাঁচিল টপকে পালাতে গিয়ে পা ভাঙেন চৈতি ঘোষাল?

Chaiti Ghoshal: বাবার নির্দেশ অমান্য করার ক্ষমতা তাঁর ও তাঁর ভাইয়ের ছিল না। তিনি বারে বারে বলেছিলেন, তাঁর পরিবারে বাবার কথা মেনে চলাটাই ছিল সব থেকে বড় কঠিন কাজ।

Chaiti Ghoshal Secret: কার ভয়ে পাঁচিল টপকে পালাতে গিয়ে পা ভাঙেন চৈতি ঘোষাল?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 3:07 PM

টিভির পর্দায় একের পর এক দাপুটে চরিত্র করে সকলের নজকরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী চৈতি ঘোষাল। সিনেপর্দা থেকেও হননি বঞ্চিত। ছোট থেকেই কড়া শাসনে বড় হয়েছেন তিনি। বাবার নির্দেশ অমান্য করার ক্ষমতা তাঁর ও তাঁর ভাইয়ের ছিল না। তিনি বারে বারে বলেছিলেন, তাঁর পরিবারে বাবার কথা মেনে চলাটাই ছিল সব থেকে বড় কঠিন কাজ। যা নিয়ে রীতিমত ভয়ে ভয়ে থাকতেন তিনি। একবার বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়েছিলেন চৈতি। সঙ্গে ছিল তাঁর ভাই। বাবার নির্দেশ ছিল বাড়ি ঢুকতে হবে সাড়ে আটটার মধ্যে। সবটা জেনে শুনেও সময় মতো ফিরতে পারেননি চৈতি। ঘড়িতে তখন সাড়ে দশটা বাজে। চৈতি নিজের ঘড়ির টাইম দিয়েছিলেন বদলে। যড়ি যেন বন্ধ হয়ে গিয়েছে, ঠিক সাড়ে আটটার সময়।

না, কেবল তিনি একাই নন, ছোট ভাইয়ের হাতে থাকা ঘড়িতেও একই ঘটনা ঘটিয়েছিলেন অভিনেত্রী। জি বাংলার টক শো ‘অপুর সংসার’-এ এসে চৈতি ঘোষাল নিজের ছোটবেলার একাধিক গল্প শেয়ার করে নেন সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে। তারই মধ্যে একটি মজার কাহিনি হল কলেজ জীবন। সকলেই কলেজ জীবন একটু ভিন্নস্বাদে উপভোগ করে থাকেন। কিন্তু চৈতির ক্ষেত্রে বিষয়টা উল্টো। তাঁর কাছে কলেজ ছিল স্কুল।

কলেজ থেকে বেরতে পারতেন না তিনি। গেটের সামনে থাকা সিকিউরিটি গার্ড অক্ষরে-অক্ষরে পাল করতেন কলেজের নির্দেশ। কাউকে বেরতে দেওয়া যাবে না। তিনি রীতিমত রেগে সারাদিন সকলকে গেটের ভেতর একপ্রকার আগলে রাখতেন। একটা সময় দমবন্ধ হয়ে যায় চৈতির। তিনি স্থির করেছিলেন গেট থেকে পালাবেন। তাই করেন। পাঁচিলে উঠতেই ঘটে বিপত্তি, পড়ে গিয়ে পা ভেঙে ফেলেন অভিনেত্রী। তিনি বেশ দূরন্ত ছিলেন ছেলেবেলায়। চৈতির কাণ্ড শুনে সকলেই  হেসে লুটোপুটি।