Bengali Serial TRP: বেঙ্গল টপার রইল না ‘ধুলোকণা’, রাহুল-রুকমার ‘লালকুঠি’ পেল কত নম্বর?

Bengali Serial TRP: বেঙ্গল টপার রইল না 'ধুলোকণা', রাহুল-রুকমার 'লালকুঠি' পেল কত নম্বর?
রাহুল-রুকমার 'লালকুঠি' পেল কত নম্বর?

Bengali Serial TRP: টিআরপির তালিকা বলছে, এই সপ্তাহে আবারও হারানো মুকুট ফিরে পেয়ে প্রথম হয়েছে গাঁটছড়া। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৫। যদিও গত সপ্তাহের থেকে নম্বর কমেছে খানিকটা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 12, 2022 | 2:51 PM

গত দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকায় রীতিমতো হইহই ফেলে দিয়েছিল মানালি দে অভিনীত ধুলোকণা। হয়েছিল বেঙ্গল টপার। কিন্তু ওই যে, ‘চিরদিন কাহারও সমান নাহি যায়’। ওই ধারাবাহিকের ক্ষেত্রেও দেখা গেল ঠিক একই চিত্র। আর বেঙ্গল টপার রইল না ধুলোকণা। গত সপ্তাহের ৮.৩ সোজা নেমে এল ৭.১-এ। অন্যদিকে প্রথম স্থান অধিকার করল অন্য এক ধারাবাহিক। মিঠাই না গাঁটছড়া এই সপ্তাহে প্রথম হল কে? জেনে নিন বিস্তারিত।

টিআরপির তালিকা বলছে, এই সপ্তাহে আবারও হারানো মুকুট ফিরে পেয়ে প্রথম হয়েছে গাঁটছড়া। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৫। যদিও গত সপ্তাহের থেকে নম্বর কমেছে খানিকটা। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৭.৫ নম্বর। অন্যদিকে জি-বাংলার মিঠাই হয়েছে দ্বিতীয়। পেয়েছে ৭.৩ নম্বর। চ্যানেল টপার হওয়ার পাশাপাশি আবারও ফিরে পেয়েছে স্লট লিডারের স্থানও। যদিও এই ধারাবাহিকের ক্ষেত্রেও গত সপ্তাহের তুলনায় নম্বর কমেছে। গত সপ্তাহে মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ছিল ৭.৭।

দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলেই গত সপ্তাহ থেকে শুরু হয়েছে নতুন দুই ধারাবাহিক। একদিকে স্টার জলসার হিট জুটিকে নিজেদের চ্যানেলে এনে জি-বাংলা শুরু করেছে লালকুঠি আবার অন্যদিকে জি-এর নায়িকা স্টারে আত্মপ্রকাশ করেছে বৌমা একঘর ধারাবাহিকের মাধ্যমে। ওই নতুন দুই ধারাবাহিক প্রথম সপ্তাহে কত নম্বর পেল? তালিকা বলছে বৌমা একঘর প্রথম সপ্তাহে পেয়েছে ৫.০। ওই স্লটে আগে দেখানো হত খুকুমণী হোম ডেলিভারি। সেই ধারাবাহিকের শেষ সপ্তাহে প্রাপ্ত নম্বর ৪.৪। নতুন ধারাবাহিকের সঙ্গে খুব হেরফের নেই। অন্যদিকে লালকুঠির প্রাপ্ত নম্বর ৫.৮। নম্বরের নিরিখে যা মাঝারি, রাহুল-রুকমা ম্যাজিক তবে কি শুরুতেই ফিকে? এই প্রশ্নও এড়িয়ে দেওয়া যাচ্ছে না। যদিও ভক্তদের বক্তব্য, ‘এই তো সবে শুরু’।

চতুর্থ স্থানে রয়েছে গৌরী এল, পঞ্চম স্থানে দেখা গিয়েছে আলতা ফড়িংকে। ওই দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর যথাক্রমে ৭.০ ও ৬.৭। ষষ্ঠ স্থানে যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে জি-বাংলার দুই ধারাবাহিক উমা ও লক্ষ্মী কাকিমা সুপারস্টার। সপ্তমে রয়েছে মন ফাগুন ৬.১ নম্বর নিয়ে। অনুরাগের ছোঁয়া খানিক পিছিয়ে জায়গা করেছে অষ্টম স্থানে। পেয়েছে ৬.০। লালকুঠি রয়েছে নবম স্থানে। পিলু ও আয় তবে সহচরী ৫.৭ নম্বর নিয়ে রয়েছে দশম স্থানে। টিআরপি তালিকা বড়ই বিচিত্র, এখানে প্রতি সপ্তাহেই দর্শক পায় নতুন টপার কে। আগামী সপ্তাহে কার ভাগ্যে শিকে ছিঁড়বে এখন সেটাই দেখার।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA