Tollywood Breakups: একসঙ্গে অনেকটা সময় কাটাই সৃজলার সঙ্গে, তাই গুঞ্জন: শন বন্দ্যোপাধ্যায়

Tollywood Breakups: একই সঙ্গে প্রেমিকার সঙ্গে  ‘তৃতীয় ব্যক্তির’ নাম জড়ানো নিয়েও অকপট রোহন।

Tollywood Breakups: একসঙ্গে অনেকটা সময় কাটাই সৃজলার সঙ্গে, তাই গুঞ্জন: শন বন্দ্যোপাধ্যায়
শন বন্দ্যোপাধ্যায়, সৃজলা গুহ, রোহন ভট্টাচার্য।
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 10:43 AM

‘মন ফাগুন’ ধারাবাহিকের প্রধান নায়িকা পিহু, অর্থাৎ বাস্তবের অভিনেত্রী সৃজলা গুহর প্রেম ভেঙেছে। খবরটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সৃজলার প্রাক্তন প্রেমিক অভিনেতা রোহন ভট্টাচার্যই। ‘মন ফাগুন’-এ সৃজলার বিপরীতে শন বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন সৃজলা। ফলেই নাকি রোহনের সঙ্গে দূরত্ব ও শেষমেশ বিচ্ছেদ। এই খবর TV9 বাংলাই আপনাদের প্রথম জানিয়েছিল, যে সৃজলা গুহ ও রোহন ভট্টাচার্যের সম্পর্কের টানাপড়েন চলছে। সে সময় যদিও ‘সত্যি’ এড়িয়ে গিয়েছিলেন রোহন। জানিয়েছিলেন, ব্রেকআপ হয়নি। রবিবার নিজেই রোহন জানিয়েছেন বিচ্ছেদের খবর মিথ্যে নয়। তাঁরা আলাদা হয়েছেন, এ কথা সত্যি। জানিয়েছেন, এই সময়টা তাঁদের দুজনের জন্যই বড় কঠিন। একই সঙ্গে প্রেমিকার সঙ্গে  ‘তৃতীয় ব্যক্তির’ নাম জড়ানো নিয়েও অকপট রোহন। কিন্তু শনের সঙ্গে নাম জড়িয়েছে। প্রেম ভাঙা নিয়ে যখন তোলপাড় টলিপাড়া, শন তখন গোয়ায় নিজের জন্মদিন পালনে ব্যস্ত। নিরিবিলিতে সময় কাটাচ্ছেন। রিল্যাক্স করছেন বন্ধুদের সঙ্গে। সহ-অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে TV9 বাংলার কাছেই প্রথম মুখ খুললেন অভিনেতা।

পিহুর (পড়ুন অভিনেত্রী সৃজলা) অনস্ক্রিন ‘টুবাই’দা শন বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া:

TV9 বাংলাকে শন বলেছেন, “জল্পনা আমার কানেও এসেছে। আমার নাকি সৃজলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে, এরকমটা অনেকেই মনে করছেন। কিন্তু এটা সত্যি নয়। তবে কানে অনেককিছুই এসেছে। আমি আমল দিইনি এক্কেবারেই। সৃজলা ও রোহনের মধ্যে আসলে কী হয়েছে, সেটা আমি ঠিক জানি না। কিন্তু সৃজলার সঙ্গে আমার সেরকম কোনও সম্পর্কই নেই। আমরা কেবল একসঙ্গে কাজ করি। আর আমি নিজের কাজের দিকে যথেষ্ট ফোকাসড। আমি কাজেই মন দিতে চাই। সেটাই আমি এতদিন ধরে করে এসেছি। সৃজলার সঙ্গে অনেকটা সময় কাটাই। সেই জন্যই হয়তো এই গসিপ ছড়িয়েছিল। আমাদের কেমিস্ট্রিও রয়েছে দু’জনের। ফলে গসিপ ছড়িয়েছে অনেক সহজে। এটাই স্বাভাবিক। কিন্তু ওঁর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আমরা একসঙ্গে কাজ করি, ও আমরা বন্ধু। আমাদের দু’জনের মধ্যে প্রফেশনাল সম্পর্ক খুবই ভাল।

আরও পড়ুন: Tollywood Breakups: গুঞ্জনই সত্যি! ছ’ বছরের প্রেম ভাঙল সৃজলা-রোহনের

আরও পড়ুন: EXCLUSIVE Satyajit Ray: মুকুলের স্বার্থে ‘ছোট্ট নায়ক’-এর প্রযোজককে ফোন করেছিলেন খোদ সত্যজিৎ, অস্কারজয়ীর জন্মদিনে স্মৃতিচারণ কুশলের

আরও পড়ুন: Dev : গুগলের উইকিপিডিয়ায় দেবের বাবার নামটাই ‘ভুল’ লেখা, এতদিনেও সংশোধন করতে পারলেন না অভিনেতা-সাংসদ!