Pushpita Mukherjee: সিরিয়ালের পিকনিকে গিয়ে তিক্ত অভিজ্ঞতা, অভিমানী পুষ্পিতার চোখে জল

Pushpita Mukherjee: কিছুদিন আগেই পুষ্পিতার জুটেছিল অহঙ্কারি তকমা। এক ধারাবাহিকে তাঁর সহ অভিনেত্রী সঙ্ঘমিত্রা ভট্টাচার্য অভিযোগ করেছিলেন, পুষ্পিতা নাকি তাঁকে মেকআপ রুম থেকে চলে যেতে বলেছেন।

Pushpita Mukherjee: সিরিয়ালের পিকনিকে গিয়ে তিক্ত অভিজ্ঞতা, অভিমানী পুষ্পিতার চোখে জল
অভিমানী পুষ্পিতার চোখে জল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 4:26 PM

ইন্ডাস্ট্রিতে ২৭  বছরেরও বেশি সময় পার করে ফেলেছেন পুষ্পিতা মুখোপাধ্যায়। ইন্ডাস্ট্রির গুঞ্জন তাঁর ব্যক্তিগত জীবন নাকি সুখের নয়। স্বামী রয়েছে, রয়েছে এক ছেলেও তা সত্ত্বেও নাকি বাংলা সিনে দুনিয়ার এই শক্তিশালী অভিনেত্রীর ব্যক্তিগত জীবন টালমাটাল। কিছু দিন আগেই জড়িয়েছিলেন এক বিতর্কে। এবার ভাইরাল তাঁর এক পুরনো ভিডিয়ো। যে ভিডিয়োয় সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে মনের ভিতর জমে থাকা জমাট অভিমান বের করে দিয়েছিলেন তিনি। পুষ্পিতার কথায়, “২৩ বছর হয়ে গেল। আমাকে ভালবাসার লোকের সংখ্যাটা কম।” এরপরেই শাশ্বত চট্টোপাধ্যায়কে উদ্দেশ্য করে তাঁর বক্তব্য, “আমরা যখন একসঙ্গে পিকনিকে গিয়েছিলাম, সেই ‘এক আকাশের নীচে’র টিম, একটা ছবি তুলেছিলেন, সেখানে তোমরা সবাই আছ, কিন্তু আমি নেই”। শাশ্বতকে তাঁর পাল্টা প্রশ্ন, “কেন নেই আমি? আমাকে কেন তোমরা কেউ ডাকো না? জানি না কোনও গ্রুপেই নেই। এদিকেও নেই, ওদিকেও নেই। কেন জানি না, এখনও পর্যন্ত কারও প্রিয় হয়ে উঠতে পারিনি কখনও।” কথাগুলো বলার সময় চোখ ছলছল করছিল অভিনেত্রী। জমাট কষ্ট উগরে দেওয়ার সময় গলাও কেঁপে যায় বেশ কয়েকবার। সঞ্চালক শাশ্বত ব্যাপারটি হালকা করার চেষ্টা করলেও লাভ হয়নি খুব একটা। হাজার হোক, এতদিনে চেপে থাকা কষ্ট বলে কথা!

কিছুদিন আগেই পুষ্পিতার জুটেছিল অহঙ্কারি তকমা। এক ধারাবাহিকে তাঁর সহ অভিনেত্রী সঙ্ঘমিত্রা ভট্টাচার্য অভিযোগ করেছিলেন, পুষ্পিতা নাকি তাঁকে মেকআপ রুম থেকে চলে যেতে বলেছেন। পাল্টা পুষ্পিতা জানিয়ছিলেন, তাঁর দু’বার করোনা হওয়ার তিনি আগেই প্রযোজনা সংস্থার কাছ থেকে আলাদা মেকআপ রুম দাবি করেছিলেন। সেই কারণেই তিনি ওই অভিনেত্রী সঙ্গে মেকআপ রুম শেয়ার না করার সিদ্ধান্ত নেন।

যদিও ব্যাপারটা এত সহজে শেষ হয়নি। সাদামাঠা পুষ্পিতাকে নিয়ে চলেছিল নানা কটাক্ষ। পড়তে হয় নানা প্রশ্নের মুখেও। এখন ওই ঘটনা খানিক স্তিমিত, তবু চর্চা যে পুরোপুরি বন্ধ হয়েছে তা বলা যায় না।