Sonali Chowdhury: বিয়ের পর বুঝলাম সোনালি অন্য কাউকে ভালবাসে: রজত

Sonali Chowdhury: ফুটবলার রজত ঘোষ দস্তিদারকে ভালবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। তাঁদের সুখী দাম্পত্যের কথা সকলেরই জানা।

Sonali Chowdhury: বিয়ের পর বুঝলাম সোনালি অন্য কাউকে ভালবাসে: রজত
ফুটবলার রজতকে ভালবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 12:14 PM

ফুটবলার রজত ঘোষ দস্তিদারকে ভালবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। তাঁদের সুখী দাম্পত্যের কথা সকলেরই জানা। তবে জানেন কি, বঙ্গের এক রিয়ালিটি শো-য়ে এসে স্ত্রী সোনালীর নামেই রজত করেছিলেন এক ‘গুরতর’ অভিযোগ! স্বামী-স্ত্রীর মধ্যে নাকি রয়েছে এক তৃতীয় ব্যক্তি। সোনালী নাকি ভালবাসেন অন্য কাউকে। বিয়ের পরেই এ খবর জানতে পারেন রজত। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত ওই শো’য়ে এসে রজত বলেন, “যখন বিয়ে করি তখন আমার চোখে ওর চেয়ে সুন্দরী কেউ নেই। প্রথম দু’তিন মাস কিছু বুঝতে পারিনি। কিন্তু যত দিন গড়াচ্ছে তত আমি বুঝতে পারি ভালবাসাটা আমার থেকে স্থানান্ততরিত হচ্ছে কোথাও।”

কে সেই তৃতীয় ব্যক্তি? রজতের উল্লিখিত সেই ‘ভালবাসার ভাগিদার’ আদপে এক জড় পদার্থ। তবে সেই নাকি অধিকৃত করে রেখেছে সোনালীর মন-প্রাণ। সে আর কেউ নন। সোনালীর মোবাইল ফোনটি। রজতের কথায়, “আমি যখন রোম্যান্টিকলি কথা বলি তখন ওর চোখ কিন্তু মোবাইলে। আমার মোবাইল পকেট থেকে বের হয় না। আমার চেনা শোনা কোনও মানুষের ফোনে এতগুলো অ্যাপ আছে বলে আমার জানা নেই।” বরের এ হেন অভিযোগ যে মুখ বুজে সোনালী মেনে নেবেন তা কী করে হয়? পাল্টা তাঁর উত্তর, “তোমাদের কাজ নেই। তোমরা অফিসে গিয়ে মোবাইল দেখো। আমরা শুটিং করি। আর ফাঁকা সময়ে ফোন দেখি।

২০২১ সালে মা হন সোনালী। সংসারে আসে পুত্র সন্তান। মা হিসেবে এক আনকোরা অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে অভিনেত্রী বলেছিলেন, “আমার ছেলে জেগে থাকা বা ঘুমনোর সঙ্গে আমার সময়টা অ্যাডজাস্ট করে নিচ্ছি। সব সময় যে পারছি, তা নয়। ও সারা রাত জেগে থাকছে যখন, আমার নাইট শুটিংয়ের দিনগুলোর কথা মনে পড়ছে (হাসি)। আমার ইন্ডাস্ট্রির দিদিরা বা বন্ধুরাও বলেছে, তুই এটা শুটিং ভাব। শুটিংয়ে যেমন রেডি হয়ে মেকআপ রুমে বসে থাকি, শট রেডি হলে ফ্লোরে যাই, ঠিক তেমনই ছেলে ঘুম থেকে উঠে পড়লেই শট রেডি…।”