Malaika Arora Gossip: ‘এখন আমি মালাইখা-সন্দেশখা’, মাল্লাকে ব্যঙ্গ করে ভিডিয়ো ভাইরাল রাখির

Viral News: এই ভিডিয়ো চোখে পড়া মাত্রই চরম ট্রোলের শিকার হলেন রাখি সাওয়ান্ত। কমেন্ট বক্সে তাঁকেও কম সমালোচিত হতে হল না এ যাত্রায়। 

Malaika Arora Gossip:  'এখন আমি মালাইখা-সন্দেশখা', মাল্লাকে ব্যঙ্গ করে ভিডিয়ো ভাইরাল রাখির
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 5:55 PM

মালাইকা আরোরা, বরাবরই ট্রোলিং-এর কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকেন এই সেলেব। জিম লুকে বারে বারে ভাইরাল অভিনেত্রী তথা মডেল। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিয়ো ভাইরাল। মালাইকা আরোরা নাকি পিছন সামান্য তুলে হাঁটেন। আর তা নিয়ে মিমে ভরে ওঠে নেটপাড়া। বয়স ৫০ ছুঁই-ছুঁই। তবুও টানটান ফিগারে সকলকে তাক লাগান তিনি। রীতিমত তরুণীদের প্রতিযোগিতার মুখে ফেলে দিয়ে থাকেন মালাইকা আরোরা। তাঁর স্টাইল থেকে শুরু করে ফ্যাশন লুক, সবটা ঘিরেই চর্চা থাকে তুঙ্গে। তবে ট্রোলিং যেন কিছুতেই পিছু ছাড়ে না। কখনও নেটিজ়েনরা, কখনও আবার খোদ অন্দরমহলের সেলেবরাই ব্যঙ্গ করে থাকেন তাঁকে নিয়ে। এবার সেই তালিকাকে নাম লেখালেন রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্তও কম ট্রোলের মুখে পড়েন না। বারে বারে তাঁর লুক থেকে কথা, ব্যক্তিজীবন থেকে বিস্ফোরক বয়ান, সব কিছুর ক্ষেত্রেই চরম কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। এবার সেই সেলেবই এক হাত নিলেন মালাইকাকে। সদ্য আদিল খানের শোক ভুলে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন রাখি। শরীরচর্চার পাশাপাশি নজর দিয়েছেন ডায়েটে। গোটা বিশ্বে ঘুরে বেড়ানোর ইচ্ছে তাঁর।

দুবাইতে খুলেছেন একটি অভিনয়ের স্কুলও। বর্তমানে রাখিকে দেখে বোঝাই যায় তিনি দিব্যি আছেন। তবে রাখি সাওয়ান্ত নিজের জায়গা আবারও ফিরে পেতে মরিয়া। সদ্য মেদ ঝড়িয়ে বেজায় খুশি তিনি। জিমের বাইরে পাপারাৎজিদের দেখে তিনি রীতিমত মালাইকাকে নকল করে বসলেন। পিছন তুলে হেঁটে নজর কাড়লেন সকলের। এখানেই শেষ নয়, উল্টে মন্তব্য করলেন, ”এখন আমি মালাইখা, সন্দেশখা…।” এই ভিডিয়ো চোখে পড়া মাত্রই চরম ট্রোলের শিকার হলেন রাখি সাওয়ান্ত। কমেন্ট বক্সে তাঁকেও কম সমালোচিত হতে হল না এ যাত্রায়।