Rohaan Bhattacharjee: বাবা নেই, এখন মাকে আগলে রাখেন রোহনই, পালন করলেন মায়ের জন্মদিন

Rohaan Bhattacharjee: কেক কেটে, আত্মীয় পরিজনদের সঙ্গে ঘরোয়া ভাবেই মায়ের জন্মদিন সেলিব্রেট করেছেন রোহন। সে সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

Rohaan Bhattacharjee: বাবা নেই, এখন মাকে আগলে রাখেন রোহনই, পালন করলেন মায়ের জন্মদিন
মায়ের সঙ্গে রোহন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:39 PM

মায়ের জন্মদিন। সন্তানের কাছে সেই দিনটা আলাদা তো বটেই। ব্যতিক্রম নন অভিনেতা রোহন ভট্টাচার্যও। মায়ের জন্মদিন এ বছর যেন একদিকে মন খারাপ, অন্যদিকে ভাললাগার মিশেল। সদ্য বাবাকে হারিয়েছেন তিনি। তাই মাকে আগলে রাখার দায়িত্ব তাঁর। মায়ের জন্মদিনে ঘরোয়া সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা।

কেক কেটে, আত্মীয় পরিজনদের সঙ্গে ঘরোয়া ভাবেই মায়ের জন্মদিন সেলিব্রেট করেছেন রোহন। সে সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। রোহন লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। তোমাকে ভালবাসি। ধন্যবাদ মা…।’

গত জুনে বাবাকে হারিয়েছেন রোহন। সে সময় TV9 বাংলাকে রোহন বলেছিলেন, “এক বছর আগে বাপির ব্লাড ক্যানসার ধরা পড়েছিল। আমরা সকলে অনেক লড়াই করে সারিয়ে এনেছিলাম। বাপি অনেক কষ্ট পাওয়ার পর ভাল ছিল। সেটাই আমাদের সবচেয়ে দুঃখের কারণ।” বাইক দুর্ঘটনার পর মাল্টি অর্গ্যান ফেলিওর হয়ে মারা যান রোহনের বাবা।

বাবার ছবি দিয়ে তাঁর প্রয়াণের খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেন রোহন। তিনি লিখেছিলেন, ‘আবার দেখা হবে বাপি, ততদিন খুব ভালো থাকো। আমাদের চিন্তা একদম করবে না, আমি সব সামলে নেবো, মাকে খুব ভালো রাখবো, আমিও ভালো থাকবো। … আমি তোমাকে কোনও দিন বলতে পারিনি বাপি, আজ বলছি, আমি খুব ভালোবাসি তোমাকে, খুব মিস করছি তোমাকে, যখনি ভাবছি তুমি আর ডাকবেনা, আর বকবে না, আর বলবে না যে আমাকে নিয়ে তোমার চিন্তা হচ্ছে, খুব কষ্ট হচ্ছে। … তাড়াতাড়ি দেখা হবে।’

‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে এই মুহূর্তে রোহনের অভিনয় দেখছেন দর্শক। কয়েক মাস আগে ১০০ পর্বের মাইলস্টোন পেরিয়ে গিয়েছে এই ধারাবাহিক। সেটে কেক কেটে সেলিব্রেট করেছিলেন কলাকুশলীরা। এই সাফল্য আসলে গোটা টিমের। ক্যামেরার সামনে যাঁরা রয়েছেন, তাঁরা তো বটেই, ক্যামেরার পিছনের সদস্যদের অক্লান্ত পরিশ্রম ছাড়া এই সাফল্য সম্ভব ছিল না বলেই মনে করেন সকলে। একদিকে বাড়ির বয়স্কা সদস্যের অকারণ জেদ, অহেতুক যুক্তি, অন্যদিকে সমস্ত অন্যায়ের সামনে মাথা না ঝোঁকানো অপুর লড়াই মুগ্ধ করেছে টেলি দর্শককে। সমস্ত প্রতিকূলতা পেরিয়ে শেষ পর্যন্ত অপুর যাত্রা কোথায় শেষ হয়, তা দেখার জন্য অপেক্ষা করবেন তাঁরা। অজান্তেই যেন অপুর পক্ষ নিয়েছেন দর্শক। এতটাই ভালবাসা দিয়েছেন এই টিমকে। তাই সর্বোপরি দর্শককে ধন্যবাদ জানিয়েছে গোটা টিম।

আরও পড়ুন, হার্ডকোর ট্রেনার বাবার কাছেই শরীরচর্চার তালিম ইমনের