Sandy Saha: বাংলা সিরিয়ালে স্যান্ডি সাহা, দেখা যাবে ‘ছেলেধরা’র চরিত্রে

Sandy Saha-Bengali Serial: সিরিয়াল নিয়ে দারুণ উচ্ছ্বসিত স্যান্ডি। শেয়ার করেছেন প্রোমো ভিডিয়ো।

Sandy Saha: বাংলা সিরিয়ালে স্যান্ডি সাহা, দেখা যাবে 'ছেলেধরা'র চরিত্রে
স্যান্ডি সাহা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 2:40 PM

তিনি একজন বিখ্যাত ইউটিউবার। নানা ধরনের মজার বিষয়বস্তু নিয়ে ভিডিয়ো আপলোড করেন নিজস্ব ইউটিউব চ্যানেলে। তিনি স্যান্ডি সাহা। ভাল নাম সন্দীপ সাহা। অনুরাগীদের কাছে তিনি কেবলই স্যান্ডি। তিনি আবার নাইটি বউদি হিসেবেও বেশ জনপ্রিয়। সন্দীপ মহিলাদের নাইটি পরে ভিডিয়ো আপলোড করেন। নানা ধরনের বিষয় তুলে ধরেন এবং সেই সব ভিডিয়ো ঝড়ের মতো ভাইরাল হয়। তিনি অভিনয় করেছেন সিনেমাতেও। এবার তাঁকে দেখা যাবে বাংলা সিরিয়ালে। ভাইরাল হয়ে গিয়েছে সেই সিরিয়ালের একটি প্রোমো। প্রোমোশনাল ভিডিয়োটি শেয়ার করেছেন স্যান্ডি নিজেও। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, “বাংলা সিরিয়ালে ছেলেধরা হতে চলে এসেছি…”

সিরিয়ালের নাম ‘বসন্ত বিলাপ মেসবাড়ি’। সোম থেকে শুক্র প্রতিদিন রাত ৯.০০টায় একটি জনপ্রিয় বাংলা চ্যানেলে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। স্যান্ডিকে সেখানেই দেখা যাবে। বিষয়টি নিয়ে দারুণ মজা পেয়েছেন অভিনেতা। নিজেই শেয়ার করেছেন নিজস্ব ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে।

বাংলা সিরিয়ালে স্যান্ডি…

স্যান্ডি সাহা তাঁর নিজস্ব ক্যারিশমা দেখাবেন ধারাবাহিকে। তাঁর চরিত্রের নাম বিপস। ধারাবাহিকের খলনায়িকাই বিপসকে নিয়ে এসেছে মেসবাড়িতে। কেন এনেছে? নায়ক-নায়িকার মধ্যে ফাটল ধরানর জন্য। বিপসরূপী স্যান্ডি কটকটে গোলাপি মসলিন শার্ট পরে, গলায় সাদা ফেদার মাফলার পরে প্রবেশ করেন। হিরোকে নিজের করে নেওয়াই তার উদ্দেশ্য। সেই জন্যই মজা করে স্যান্ডি ক্যাপশনে লিখেছেন তিনি ‘ছেলেধরা’ হতে চলে এসেছেন বাংলা সিরিয়ালে।

চিরকালই স্পষ্টবক্তা স্যান্ডি। নিজের বক্তব্য স্পষ্টভাবেই প্রকাশ করেন। তিনি অভিনয় করতেও আগ্রহী। ট্রেন্ডের সঙ্গে থাকেন। কিছু সাম্প্রতিক ঘটনাই সেই প্রমাণ। বাদামকাকু বিখ্যাত হওয়ার সময় শুরুর দিকে তিনি চলে গিয়েছিলেন ‘কাঁচা বাদাম’ গানের গায়ক ভুবন বাদ্যকারের কাছে। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ঢেউ যখন সর্বত্র, স্যান্ডিও ‘গাঙ্গুবাই’ সেজেছিলেন। এবার তিনি বাংলা সিরিয়ালে। দর্শক নিশ্চয়ই তাঁর এই পারফরম্যান্সের আনন্দ উপভোগ করার অপেক্ষায় আছেন।

আরও পড়ুন: Aparajito: মহিলা পাননি, একজন পুরুষকে দিয়েই সত্যজিতের ‘ইন্দিরা ঠাকুরণ’ পুনর্নির্মাণ করেন অনীক দত্ত

আরও পড়ুন: Anamika Saha: পর্দার ‘মা’ অনামিকা রেডিয়োতে ছিলেন কেবলই ‘নায়িকা’… রোম্যান্টিক গলার জন্য আজও তাঁরই ডাক পড়ে

আরও পড়ুন: Breakups: আলাদা হল পথ, প্রেমের সম্পর্ক ভেঙে গেল কিয়ারা-সিদ্ধার্থের