Sonu Sood: বলিউডে অভিনয় করতে চান! কী-কী প্রতিকুলতা অপেক্ষায়, লিস্ট ধরালেন সোনু সুদ

Sonu Sood: চলার পথ ঠিক কতটা কঠিন ছিল, লড়াইয়ের সম্মুখিন যে তাঁকেও হতে হয়েছিল, তা বুঝিয়ে দিতে কোথাও কোনও ফাঁক রাখলেন না সোনু সুদ।

Sonu Sood: বলিউডে অভিনয় করতে চান! কী-কী প্রতিকুলতা অপেক্ষায়, লিস্ট ধরালেন সোনু সুদ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 9:06 AM

বর্তমানে রোডিজ় সিজন ১৮ নিয়ে তিনি ভাইরাল নেটদুনিয়ায়। পুরো দস্তুর মত সঞ্চালক ও মেন্টরের কাজ করে প্রথম তিন এপিসোডেই নজর কাড়ছেন তিনি। সেখানেই সকলকে নিজের উদ্যমে খেলার প্রেরণা দিতে গিয়ে বারে বারে মুখ খুলেছেন সুপারস্টার। বর্তমানে তিনি সত্যিই রিয়েল লাইফ হিরো। প্রতিটা পদে পদে তিনি যেভাবে নিজেরে প্রমাণ করেছেন, তা প্রশংসার দাবিদার। তবে তাঁর চলার পথ ঠিক কতটা কঠিন ছিল, লড়াইয়ের সম্মুখিন যে তাঁকেও হতে হয়েছিল, তা বুঝিয়ে দিতে কোথাও কোনও ফাঁক রাখলেন না সোনু সুদ। সম্প্রতি এই নিয়েই মুখ খুলে আবারও চর্চায় তিনি। অভিনয় জগতে আসার স্বপ্ন কম বেশি অনেকেই দেখে।

কেউ কেউ বাইরে থেকে মনে করেন এই জগত ভীষণ সুন্দর। তবে বাস্তবটা মোটেও এমন নয়। তা এবার নিজেই সাফ বুঝিয়ে দিলেন তিনি। সোনু সুদ, পর্দায় যিনি নিজেকে ভিলেন লুকেই অভিনয় করে তুলেছিলেন, হয়েছিলেন বারে বারে ভাইরাল, নিজেকে প্রমাণ করে ছিলেন খলনায়কের লুকে, তিনি কোথাও গিয়ে যেন বর্তমানে সাধারণ মানুষের ভগবান। একের পর এক ভাল ছবি উপহার দেওয়া সুপারস্টার, বর্তমানে রিয়েল হিরোর তকমা পেয়ে কোথাও গিয়ে যেন নিজেকে আমুল পাল্টে ফেলেছিলেন। কীভাবে ধীরে ধীরে কোভিড পরিস্থিতিতে তিনি অতঃপ্রতো ভাবে নিজেকে জড়িয়ে ফেলেছিলেন, তা চাক্ষুস করেছে গোটা দেশ। সোনু সুদ জানিয়ে ছিলেন, তিনি পরিস্থিতি সামলাতে কোথাও কোনও টাকা তোলা, বা কারুর থেকে সাহায্য নেননি। বরং নিজের মোটের ওপর আট প্রপার্টি তিনি বন্দক রেখেছিলেন পরিস্থিতির সামাল দিতে।

কিন্তু এই জায়গায় তিনি রাতারাতি পৌঁছতে পারেননি। বরং অভিনয় জগতে পা রাখার জন্য দিনের পর দিন করে গিয়েছেন কঠিন লড়াই। জানিয়েছেন- ‘যখন তুমি অভিনয়ের আসার চেষ্টা করবে, মুম্বইয়ের মত শহরে পা রাখার চেষ্টা করবে, তোমাকে বাতিল হওয়ার জন্য তৈরি থাকতে হবে। তাঁদের জন্য তৈরি থাকতে হবে যারা তোমার ধারবাকি মেটাবে না। তুমি যা চাও তা পাবে না। সীমাহীন এক অপেক্ষা। তুমি তখনই টিকে থাকতে পারবে যখন তুমি এই চ্যালেঞ্জগুলোকে গ্রহণ করবে। তোমাকে সেখানেই পরে থাকতে হবে। অপেক্ষা করতে হবে, কখন তোমার পালা আসবে।’

আরও পড়ুন- Nora fatehi Controversy: প্রতারণার শিকার নোরা, ২০ লক্ষ টাকা জালিয়াতি, খোয়া গেছিল পাসপোর্ট

আরও পড়ুন- Bollywood Gossip: ঘাড়ে জুড়ে রণবীর কাপুর, ট্যাটু যন্ত্রণায় জর্জরিত দীপিকা চুকিয়ে ছিলেন ভালবাসার মাসুল

আরও পড়ুন- Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক