Sunny Leone: শুটিং সেটে রক্তাক্ত সানি, ওষুধ লাগাতে গিয়ে এ কী হাল? ভাইরাল ভিডিয়ো

Viral Video: কখনও বড় দুর্ঘটনা কখনও আবার অল্পের ওপর দিয়ে বিপদ কেটে যায় স্টারদের।

Sunny Leone: শুটিং সেটে রক্তাক্ত সানি, ওষুধ লাগাতে গিয়ে এ কী হাল? ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 8:18 AM

শুটিং করতে গিয়ে আঘাত প্রাপ্ত হওয়ার ঘটনা নতুন নয়। কখনও বড় দুর্ঘটনা কখনও আবার অল্পের ওপর দিয়ে বিপদ কেটে যায় স্টারদের। একটা সময় অধিকাংশ স্টান্টই ডামিরাও করতেন। বর্তমানে সেই চল বেশ কিছুটা কমে গিয়েছে। অল্পের ওপর ঝুঁকি এখন স্টারেরাই নিচ্ছেন। কমবেশি তাঁরাই সমস্ট স্টান্ট করে নেওয়া চেষ্টা করেন, অবশ্যই ব্যক্তি বিশেষে এই সিদ্ধান্ত বদল ঘটে। তবে কেবল অ্যাকশনই নয়। সেটে সামান্য কারও চোট পেতে হয় স্টারদের। বিভিন্ন সময় বিভিন্ন স্টারেরা এই বিষয় নানা ভিডিয়ো থেকে শুরু করে ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এবার তেমনই একটি ভিডিয়ো শেয়ার করে নিলেন খোদ হটডিভা সানি লিওন। বর্তমানে তিনি শুটিং-এ ব্যস্ত।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

একদিকে চলছে রিয়্যালিটি শো-এর কাজ, অন্যদিকে শুটিং-এ ছুটতে হচ্ছে তাঁকে। সেখানেই আঘাত পেয়ে এবার ভিডিয়ো শেয়ার করে নিলেন সানি। অন্যলুকে ধরা দিলেন হটস্টার। শুটের লুক নিয়েই তিনি শটে গিয়ে পায়ে চোট পান। পা কেটে রক্ত বেরতেই সানি মুহূর্তে পা ধরে বসে পড়েন। রক্ত চেপে ধরে থাকেন নিজে হাতেই। তবে ওষুধ লাগাতে দেবেন না তিনি।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

কিছুক্ষণ পর পা চেপে ধরে অন্যকেউ এসে একপ্রকার জোর করেই ওষুধ লাগিয়ে দেয় তাঁকে। রীতিমত অস্বস্তিতে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও সানি লিওন খুব একটা বেশি বিরতি না নিয়ে আবারও শুটিং-এ ফেরেন। বর্তমানে ডেটিং রিয়্যালিটি শো স্পিল্টস ভিলা ১৪-এর সঞ্চালনার কাজেও ব্যস্ত রয়েছেন তিনি। সেখানেই কয়েকদিন ধরে দেখা মিলছে না তাঁর। কারণ তিনি অনত্রও কাজে ব্যস্ত। তেমনই এক শিডিউলে গিয়ে এবার পায়ে চোট পান তিনি।