Sean Banerjee: এই বছরের শেষের দিকেই সিরিয়ালে ফিরছি, বিরতি আর সইছে না: শন বন্দ্যোপাধ্যায়

Bengali Serial: টেলিভিশনের পর্দায় কবে ফিরছেন শন? তিনি এই মুহূর্তে একটি অতি গুরুত্বপূর্ণ কাজের সঙ্গে যুক্ত। ছিলেন দিল্লিতে। আজই রওনা দিয়েছেন মুসৌরির উদ্দেশে।

Sean Banerjee: এই বছরের শেষের দিকেই সিরিয়ালে ফিরছি, বিরতি আর সইছে না: শন বন্দ্যোপাধ্যায়
শন বন্দ্যোপাধ্য়ায়।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 2:33 PM

সম্প্রতি লন্ডন থেকে ফিরেছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি রবিন নাম্বিয়ারের ছবির শুটিং করতে গিয়েছিলেন। নায়ক তিনিই। তাঁর বিপরীতে কাস্ট করা হয়েছেল দিতিপ্রিয়া রায়কে। সেই একই ছবিতে অভিনয় করেছেন ঋষভ বসুও। এটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। খবরটি TV9 বাংলা ইতিমধ্যেই জানিয়েছে। এবার কথা হচ্ছে, টেলিভিশনের পর্দায় কবে ফিরছেন শন? তিনি এই মুহূর্তে একটি অতি গুরুত্বপূর্ণ কাজের সঙ্গে যুক্ত। ছিলেন দিল্লিতে। আজই রওনা দিয়েছেন মুসৌরির উদ্দেশে।

নৈনিতালের শেরউড কলেজ থেকে ইংরেজি সাহিত্য নিয়ে লেখাপড়া করেছেন বাংলা বিনোদন জগতের কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া চৌধুরীর ছোট নাতি শন বন্দ্যোপাধ্যায়। লেখাপড়ায় তিনি ভাল। লেখাপড়া সংক্রান্ত কাজের সঙ্গে তিনি যুক্ত থাকেন বরাবরই। TV9 বাংলাকে শন বলেছেন, “শেক্সপিয়রের উপর একটা আর্কাইভের কাজে ব্যস্ত আছি। অনেকদিন ধরে কাজটা পেন্ডিং ছিল। কেবল আমি নই, আমার সঙ্গে এই কাজ করছেন বাংলার আরও একজন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। সারা বিশ্বের বহু অভিনেতা এই কাজের সঙ্গে যুক্ত। আমাদের প্রত্যেককে শেক্সপিয়রের প্রচুর মনোলগ দেওয়া হয়েছে। সেই মনোলগগুলি অভিনয় করতে দেওয়া হয়েছে। সেই কাজই করছি।”

তবে কাদের জন্য শেক্সপিয়রের এই আর্কাইভের কাজ, তা শনের এখনই বলতে মানা আছে। এই কাজের সঙ্গে তিনি নিজেকে জড়িয়ে ফেলেছেন ওতপ্রোতভাবে। দিনরাত শেক্সপিয়রের মনোলগেই নিজেকে মগ্ন রেখেছেন।

এ তো গেল শনের শেক্সপিয়র চর্চা। এই বছরের শেষের দিকেই তিনি সিরিয়ালে ফিরছেন বলে জানিয়েছেন। গত বছর তাঁর প্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ শেষ হয়েছে। সেই সিরিয়ালের আগে তিনি অভিনয় করেছিলেন ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে বাংলার শেষ নবাব সিরাজের চরিত্রে। গৌরবর্ণ, টিকলো নাক, লম্বা চেহারার সুপুরুষ শন শুরু থেকেই মহিলাদের মন জয় করেছেন। কিন্তু নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলেননি কোনওদিনও। তিনি বলেছেন, “কিছু বিষয়কে আমি প্রাইভেট রাখি। এই বিষয়টিও সে রকমই।”

‘মন ফাগুন’ সিরিয়ালে অভিনয় করতে-করতে নায়িকা সৃজলা গুহর সঙ্গে তাঁর একটি গুজব ছড়িয়েছিল। যদিও এ ব্যাপারে সত্যতা স্বীকার করেননি শন। পরবর্তীতে সে রকম কোনও প্রমাণও মেলেনি।

তবে সিরিয়ালে শন ফিরছেন খুব তাড়াতাড়ি। টেলিভিশন পর্দায় ফের দেখা যাবে তাঁকে, ২০২৩ সালের শেষের দিকে। ততদিন অপেক্ষা করতে হবে শনের অনুরাগীদের।