Dhulokona: ফুলঝুরিরও মস্তিষ্কে টিউমর, সেও কি মরে যাবে ‘খড়কুটো’র গুনগুনের মতো? মুখ খুললেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়…

গুনগুনের মতো ফুলঝুরিও কি তবে মরে যাবে? শেষে কী হবে...? TV9 বাংলাকে জানিয়েছেন সিরিয়ালের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়।

Dhulokona: ফুলঝুরিরও মস্তিষ্কে টিউমর, সেও কি মরে যাবে 'খড়কুটো'র গুনগুনের মতো? মুখ খুললেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 7:13 PM

মাস খানেক আগের কথা। শেষ হয়েছিল জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘খড়কুটো’। চনমনে মেয়ে গুনগুনের জীবনের কথা বলেছিল সেই ধারাবাহিক। গল্প শেষ হয় গুনগুনের মৃত্যুতে। তার মস্তিষ্কে হয়েছিল টিউমর। গুনগুনের চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেত্রী তৃণা সাহা। ধারাবাহিকে তাঁর মৃত্যু দৃশ্য ভয়ানকভাবে মন ভেঙে ছিল দর্শকের। এতটাই দুঃখ পেয়েছিলেন সকলে যে, নয়া কৌশলে গুনগুনকে ফিরিয়ে আনতে হয়েছিল লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে। এবার ‘ধুলোকণা’ ধারাবাহিক শেষ হওয়ার পালা। ৩০ নভেম্বর শুটিং শেষ হয়েছে। শেষ সম্প্রচার ১১ ডিসেম্বর। জানা যাচ্ছে, ফুলঝুরি অন্তঃসত্ত্বা এবং তারও মাথায় টিউমর। ফুলঝুরির চরিত্রে অভিনয় করে অভিনেত্রী মানালি দেও জনপ্রিয় হয়েছেন খুব। পরপর দুটি ধারাবাহিকে লেখিকা কেন তাঁর দুই জনপ্রিয় নায়িকার মস্তিষ্কে টিউমরের উপস্থিতি এনে গল্পের ইতি টানছেন? গুনগুনের মতো ফুলঝুরিও কি তবে মরে যাবে? শেষে কী হবে…? TV9 বাংলাকে জানিয়েছেন সিরিয়ালের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়।

টিআরপিতে শীর্ষস্থান দখল করে রেখেছিল ‘ধুলোকণা’। আচমকাই গল্প শেষ হচ্ছে দেখে দর্শকের মতো শিল্পী এবং কলাকুশলীদেরও খুব মন খারাপ। লীনা যদিও আগেই TV9 বাংলাকে জানিয়েছিলেন, গল্পটিতে আর কিছু বলার নেই বলেই শেষ হচ্ছে। কিন্তু এবার ফুলঝুরিরও গুনগুনের মতো টিউমর… সে কি বাঁচবে? উত্তরে TV9 বাংলাকে একান্তভাবে লীনা বলেছেন, “ফুলঝুরি মরে যাবে না। সে বাঁচব। তাকে বাঁচিয়ে রেখেই গল্প শেষ হবে। সে মরে যাবে না কোনও মতেই।”

লীনা জানিয়েছিলেন, যে কোনও সিরিয়াল শেষ হলে নতুন গল্প নিয়ে চিন্তাভাবনা শুরু করেন তিনি। নতুন সিরিয়াল নির্মাণের কাজ নিয়ে ব্যস্ত হয়ে ওঠেন। তিনি জানিয়েছেন, তাঁদের নতুন সিরিয়াল আসছে খুব তাড়াতাড়ি।