অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে ভালবাসেন রূপঙ্কর বাগচীর কন্যা মহুল! তা নিয়ে এবার মুখ খুললেন গায়ক

Rupankar-Daughter-Anirban: অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর অনুরাগী সংখ্যা কম নয়। আট থেকে আশি--বহু নারীর মনের ব্যথা তিনি। সেই তালিকায় রয়েছেন গায়ক রূপঙ্কর বাগচীর কন্যা মহুল বাগচীও। বাবা রূপঙ্কর অনির্বাণের সঙ্গে কাজ করছেন, ব্যাপারটা দারুণ ভাল লেগেছে মহুলের। বাবার প্রতি ভালবাসা বেড়েছে তাঁর।

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে ভালবাসেন রূপঙ্কর বাগচীর কন্যা মহুল! তা নিয়ে এবার মুখ খুললেন গায়ক
মহুল, অনির্বাণের সঙ্গে রূপঙ্কর।
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 3:37 PM

মেয়ে মহুলের খুব প্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। মহুলকে চিনলেন না? তিনি গায়ক রূপঙ্কর বাগচীর কন্যা। মহুল দারুণ ভালবাসেন অনির্বাণকে। সম্প্রতি অনির্বাণের সঙ্গে একটি শুটিং করেছেন রূপঙ্কর। এটা জানা মাত্রই মহুলের প্রাণে আনন্দ আর ধরে না। সেই উচ্ছ্বাসের কথা প্রকাশ করেছেন রূপঙ্কর। সকলের সামনে অনির্বাণকে ‘ত্রাতা মধুসূদন’ নাম দিতেও কুণ্ঠিত নন তিনি।

প্রিয় তারকার সঙ্গে বাবার সখ্যতা তৈরি হয়েছে, তা দেখে মহুলের মন প্রফুল্ল। তাই বাবার প্রতি বাড়তি যত্ন দেখিয়েছেন মহুল। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর অনুরাগী সংখ্যাও তো কম নয়। আট থেকে আশি–বহু নারীর মনের ব্যথা তিনি। মহুলও তাই। ফলে বাবা রূপঙ্করের প্রতি বিশেষ যত্ন তৈরি হয়েছে মহুলের। দিন তিনেক আগেই TV9 বাংলার সঙ্গে আড্ডা দিতে-দিতে রূপঙ্কর বলেছিলেন যে, তাঁর কন্যা মহুলকে তিনি কোনও কিছুতেই শাসন করেন না আর। বরং উলটোটাই ঘটে বারবার। মেয়েই এখন মায়ের আসনে। মহুল নাকি তাঁর বাবাকে বলেন, ‘বেশি কথা বোলো না!’

মহুলের অনির্বাণের প্রতি ভালবাসা এবং ‘ফ্যান গার্ল’ হওয়ার বিষয়টাকে উপলব্ধি করেছেন রূপঙ্কর। তারপর ফেসবুকে লিখেছেন, “মহুল বড় হয়ে গিয়েছে, সেটাই স্বাভাবিক! মেয়ের থেকে এখন মায়ের ভূমিকাতেই ও সাবলীল। এদিক থেকে ওদিক হলেই ওর শাসনের ভয় থাকে। আমি মোটামুটি আমার ছোটবেলাতেই আবার ফিরে গিয়েছি। গতকাল এই ভদ্রলোকের সঙ্গে একটি শুটিং ছিল। এবং তারপর থেকেই বাড়ি আসা ইস্তক মহুলের যে কী আদর আমাকে, কী বলব। কী যে যত্ন করছে কী বলব। ভাই অনির্বাণ, তোমার আরও উন্নতি হোক! আমার মতো বাবাদের কাছে তুমি ত্রাতা মধুসূদন!” সেই সঙ্গে অনির্বাণের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন রূপঙ্কর।

মহুল এখন সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটিতে সাইকোলজি নিয়ে পড়াশোনা করছেন। ভবিষ্যতে তাঁর পরিকল্পনা, তিনি বড় ক্রিমিন্যাল সাইকোলজিস্ট হবেন। মেয়ের ব্যাপারে গর্ব করে TV9 বাংলাকে বলেছেন রূপঙ্কর।