হানির চরম স্বীকারোক্তি! ‘গাঁজা খেয়ে জীবনের পাঁচটা বছর নষ্ট করেছি’

Honey Singh: স্ত্রী তুলেছিলেন গার্হস্থ্য হিংসার অভিযোগ। গায়ক হানি হিংসের ডিভোর্স নিয়ে তোলপাড় হয়েছিল। সম্প্রতি একটি কনসার্টে গিয়েছিলেন হানি। স্টেজে গান গাইতে-গাইতে স্বীকার করে ফেলেন তিনি চূড়ান্ত নেশা করতেন এবং গাঁজার নেশা করতেন। যে কারণে জীবনের পাঁচটা বছর অন্ধকারে ডুবে গিয়েছিল তাঁর।

হানির চরম স্বীকারোক্তি! 'গাঁজা খেয়ে জীবনের পাঁচটা বছর নষ্ট করেছি'
হানি সিং।
Follow Us:
| Updated on: May 06, 2024 | 12:04 PM

টাই অ্যান্ড ডাই কোঅর্ড সেটের হাফপ্যান্ট এবং টি-শার্ট পরে সম্প্রতি মঞ্চে উঠেছিলেন ভারতীয় গায়ক হানি সিং। হানি সিংকে সকলেই চেনেন। তাঁর গানে রয়েছে অদ্ভুত মাদকতা। তাঁর গানের কথাগুলোও খুব অদ্ভুত। সেই সব গানের মধ্যে থাকে নেশার কথাও। কিন্তু সম্প্রতি মঞ্চে দাঁড়িয়ে এক অদ্ভুত কথা বলে ফেলেছেন হানি সিং, যা শুনে সকলেই চমকে উঠেছেন।

হানি বলেছেন, জীবনে যত খুশি মদ খাও, কিন্তু কখনও গাঁজা-চরস খাবে না। ওর থেকে বাজে জিনিস আর পৃথিবীতে একটাও নেই। আমার জীবনের পাঁচটা বছর আমি গাঁজা খেয়ে নষ্ট করেছি। তাই ভাই-বোনেরা গাঁজা একদম ছোঁবে না। চলো, তোমাদের একটা গান শুনাই আমি।” শেষে মহাদেবের নাম নেন হানি।

এই খবরটিও পড়ুন

পেশাগত জীবনে তুলুন সাফল্য পেলেও হানির ব্যক্তিগত জীবন দুঃখে জর্জরিত। বছর খানেক আগেই হয়েছে তাঁর বিবাহবিচ্ছেদ। তাঁর প্রাক্তন স্ত্রী শালিনী তালওয়ার হানির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন গার্হস্থ্য হিংসার। এ সবে ভয়ানকভাবেই জর্জরিত ছিলেন গায়ক হানি সিং। তিনি নাকি কাউন্সেলিংও করিয়েছিলেন নিজের। নেশা করার বিষয়টা নিয়ে অনেক ভাবনাচিন্তা করেছিলেন। ছেড়েছিলেন গাঁজা খাওয়া। গাঁজার কুফল যে কতখানি ভয়ানক হতে পারে, তা গায়ক বেশ ভালই বুঝেছেন তাঁর জীবন দিয়ে। তরুণ প্রজন্মের সকলকে আহ্বান জানিয়েছেন তিনি।