অনেক দিন পর শ্রীলেখাকে চুমু খেল কে?

চুমু খাচ্ছেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। বিপরীতে দাঁড়ান 'ব্যক্তি'ও সাদরেই গ্রহণ করছে শ্রীলেখার আদর।

অনেক দিন পর শ্রীলেখাকে চুমু খেল কে?
শ্রীলেখা মিত্র।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 13, 2020 | 10:48 AM


TV9 বাংলা ডিজিটাল: জাপটে ধরে চুমু খাচ্ছেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। বিপরীতে দাঁড়ান ‘ব্যক্তি’ও সাদরেই গ্রহণ করছে শ্রীলেখার আদর। আপ্লুত শ্রীলেখা। (Tollywood actor) সেই বিশেষ মুহূর্ত ফেসবুকে পোস্ট করে তাঁর সহজ স্বীকারোক্তি, অনেক দিন পর তাঁকে নাকি কেউ এত সুন্দর করে ‘চুমু’ খেল তাঁকে। কে?

তাঁর নাম কাফকা। ধবধবে ফর্সা রঙ। গায়ে-মাথায় কালো ছোপ। এমনিতে সে চার পায়ে হাঁটে। কিন্তু শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, শ্রীলেখাকে দেখা মাত্র সামনের দুই পা সে সটান তুলে দিয়েছে শ্রীলেখার গায়ে। বেজায় খুশি কাফকা আদরে ভরিয়ে তুলছে অভিনেত্রীকে। শ্রীলেখাও ফিরিয়ে দিচ্ছেন না সেই আদর। চোখ বুঝে সহ্য করছেন ‘ ভালবাসার অত্যাচার’।

অনেক দিন পর কেউ যে এতটা নিখাদ ভালবাসায় তাঁকে ভরিয়ে তুলেছে সে কথা নিজেই জানাচ্ছেন অভিনেত্রী। যদিও শ্রীলেখার লেখা ক্যাপশনে ‘চুমু’ হয়ে গিয়েছে ‘মুচু’। হতেই পারে আদরের ডাক। তবে কাফকা শ্রীলেখার নিজের পোষ্য নয়। এক পরিচিত-র। তাঁর নিজের বাড়িতেও যদিও রয়েছে বেশ কয়েক জন। শুধু কি বাড়িতে? আবাসনের সামনে, বাড়ির গলিতে…সর্বত্রই তাদের আনাগোনা। তাদের দু’বেলা খেতে দেওয়া থেকে শুর করে দেখভাল… অভিনেত্রী সামলান নিজেই। তাঁর এই পশুপ্রেমের কারণে কত বার বিরাগভাজন হয়েছেন কত জনের। আবাসনের বাসিন্দাদের থেকেও এসেছে আপত্তি। শ্রীলেখা পাত্তা দেননি। বুঝিয়ে দিয়েছেন, কেন ওদের , ‘ম্যানস বেস্ট ফ্রেন্ড’ বলে।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর টলিউডের নেপোটিজম-ফেভারিটিজম নিয়ে মুখ খুলেছিলেন শ্রীলেখা। গুরুতর অভিযোগ এনেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়সহ ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের উপর। ইন্ডাস্ট্রি কার্যত একঘরে করেছিল তাঁকে। বাদ পড়েছিলেন বেশ কিছু সিরিজ, সিনেমা এবং রিয়ালিটি শো-র বিচারকের আসন থেকে।

আবারও ঘুরে দাঁড়িয়েছেন শ্রীলেখা। সম্প্রতি ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে একটি কেমিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। টিভি নাইন বাংলাকে শ্রীলেখা এর আগে বলেছিলেন, “একটা সময় অনেক ধারাবাহিকে অভিনয় করেছি। অনেক টেলিফিল্ম করেছি। তবে শেষ সিরিয়াল করেছিলেন ২০০৯ সালে। তার পর আবার এই…”। শুধু কেমিও চরিত্রই নয়। শিলাজিতের সঙ্গে একটি শর্টফিল্মেও অভিনয় করলেন তিনি। চমক রয়েছে আরও। খুব শীঘ্রই পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla