Abir Chatterjee: প্রস্তুতি নিয়েও ‘অপরাজিত’ থেকে সরে আসেন আবির, এখন আক্ষেপ কতটা?

Bengali Films: 'অপরাজিত'র সাফল্য, চতুর্দিকে এত আলোচনা দেখে কতখানি আক্ষেপ রয়েছে আবিরের মনে? ছবিটি না করায় তিনি কি অনুতপ্ত?

Abir Chatterjee: প্রস্তুতি নিয়েও 'অপরাজিত' থেকে সরে আসেন আবির, এখন আক্ষেপ কতটা?
আবির চট্টোপাধ্যায়।
Sneha Sengupta

|

Jun 18, 2022 | 4:32 PM

সত্যজিৎ রায়ের কালজয়ী ছবি ‘পথের পাঁচালী’ নির্মাণের গল্প বলেছে পরিচালক অনীক দত্তর ‘অপরাজিত’। ছবিতে সত্যজিৎ রায়ের আদলে তৈরি অপরাজিত রায় চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শককে এক্কেবারে চমকে দিয়েছেন জিতু কামাল। জিতুর আগে সেই চরিত্রের অফার গিয়েছিল আবির চট্টোপাধ্যায়ের কাছে। অনেকটা এগিয়েও ছিল আবিরের প্রস্তুতি পর্ব। কিন্তু শেষমেশ ছবি থেকে সরে আসেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘অপরাজিত’। হইচই শুরু হয়েছে ছবিকে ঘিরে। নজর কেড়েছে জিতুর ‘সত্যজিৎ’ অনুপ্রাণিত লুক ও অভিনয়। সঙ্গে চন্দ্রাশিসের কণ্ঠ। এত সাফল্য, চতুর্দিকে এত আলোচনা দেখে কতখানি আক্ষেপ রয়েছে আবিরের মনে? ছবিটি না করায় তিনি কি অনুতপ্ত? সম্প্রতি তাঁর বলিউড প্রজেক্ট ‘অবরোধ এস টু’ মিলিটারি ড্রামা সিরিজ়ের জন্য কলকাতায় প্রচার সারলেন আবির। ২৪ জুন একটি ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করবে ‘অবরোধ এস টু’ TV9 বাংলার সঙ্গে একান্ত আলাপচারিতায় অপরাজিত নিয়ে ঠিক কী বললেন অভিনেতা?

‘অপরাজিত’র সাফল্য, চতুর্দিকে এত আলোচনা দেখে কতখানি আক্ষেপ রয়েছে আবিরের মনে? ছবিটি না করায় তিনি কি অনুতপ্ত?

TV9 বাংলাকে আবির চট্টোপাধ্যায় বলেছেন, “ছবিটা আমি করতে পারিনি কারণ আমার ডেটের সমস্যা হয়েছিল। তখন আমি ‘অবরোধ এস টু’-এর শুটিং করছিলাম কাশ্মীরে। তাও ডেট ম্যানেজ করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত যে সময় পশ্চিমবঙ্গে শুটিং হওয়ার কথা ছিল সেই সময় প্রচণ্ড বৃষ্টি হয়েছিল। বন্যার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। সেই সময় শুটিং করা ছিল প্রায় অসম্ভব। পরবর্তীকালে আমার পক্ষে আর ডেট পাওয়া সম্ভব ছিল না। কেন না, ‘অবরোধ’-এর শুটিংয়ের জন্য অনেক আগে থেকেই প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম আমি। আমি নিজেই ১৬দিন ছিলাম কাশ্মীরে।”

আর কী বলেছিলেন আবির, দেখুন ভিডিয়োতে:

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla