Sean-Ditipriya: ‘মন ফাগুন’ এখন অতীত; লন্ডনে দিতিপ্রিয়ায় সঙ্গে রোম্যান্স শনের…

New Bengali Film: শনের আরও একটি পরিচয়, তিনি প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া দেবীর ছোট নাতি। অনেকদিন তিনি পর্দায় নেই, তাই প্রশ্ন উঠছে, এখন কী করছেন শন?

Sean-Ditipriya: 'মন ফাগুন' এখন অতীত; লন্ডনে দিতিপ্রিয়ায় সঙ্গে রোম্যান্স শনের...
শন এবং দিতিপ্রিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 9:02 PM

টিআরপি তালিকায় সবসময় ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন’। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। শন এবং সৃজলাকে নিয়ে চর্চায় হয়েছে প্রেমের। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর। শন বেশ জনপ্রিয় একজন অভিনেতা। তাঁর মহিলা ফ্যান-ফলোয়ার প্রচুর। শনের আরও একটি পরিচয়, তিনি প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া দেবীর ছোট নাতি। অনেকদিন তিনি পর্দায় নেই, তাই প্রশ্ন উঠছে, এখন কী করছেন শন?

TV9 বাংলাকে শন জানিয়েছেন, কিছুদিন আগেই তিনি গিয়েছিলেন লন্ডন। সেখানে তিনি একটি ছবির শুটিং করেছেন। সেটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। এবং দারুণ বিষয় এটাই, সেখানে শন হিরো। তিনিই প্রোটাগনিস্ট। তাঁর নায়িকা দিতিপ্রিয়া রায়। যেহেতু ত্রিকোণ প্রেমের গল্প, তাই আরও একজন নায়ক আছেন। তিনি অভিনেতা ঋষভ বসু।

এখন একটি বিষয় খুব লক্ষ্য করা যাচ্ছে, ধারাবাহিকের জনপ্রিয় লিড চরিত্ররা বিরতি নিয়ে বড় পর্দায় কাজ করছেন। কেবল কাজ করছেন না। তাঁরা রীতিমত নায়ক-নায়িকা হিসেবে কাজ করছেন। যেমনটা দেখা যাচ্ছে দিতিপ্রিয়া এবং শনের ক্ষেত্রে। শন একজন সুদর্শন নায়ক। দিতিপ্রিয়া জনপ্রিয় হয়েছেন ‘করুণাময়ী রানী রাসমণি’তে রাসমণির চরিত্রের অভিনয় করে। এমনিতেই তাঁদের জনপ্রিয়তা তুঙ্গে। দর্শকের অন্দরে সহজেই ঢুকে পড়েছেন। তাঁদের নিয়ে আগ্রহ কম নেই দর্শকের মনে। একাংশ মনে করেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে এখন বাঁচিয়ে রেখেছে টেলিভিশনের সিরিয়ালিই। তাই সিরিয়াল জগতের অভিনেতা-অভিনেত্রীদের সিনেমায় কাস্ট করার ব্যাপারে পিছপা হচ্ছে না বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির নির্মাতারা।