Ankush: বান্ধবী ঐন্দ্রিলাকে নিয়ে বেড়াতে গিয়েছেন অঙ্কুশ, তার ফাঁকে এ কি পোস্ট দিলেন দেখুন!

Ankush: ‘মির্জা’ ছবিতে একেবারে অন্যরকম অবতারে আসতে চলেছেন অঙ্কুশ। ছবির প্রযোজনাও তিনিই করছেন।

Ankush: বান্ধবী ঐন্দ্রিলাকে নিয়ে বেড়াতে গিয়েছেন অঙ্কুশ, তার ফাঁকে এ কি পোস্ট দিলেন দেখুন!
বান্ধবী ঐন্দ্রিলাকে নিয়ে বেড়াতে গিয়ে এ কি পোস্ট করলেন অঙ্কুশ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 3:16 PM

অঙ্কুশ হাজরা এখন একেবারে নতুন লুক নিয়েছেন। ম্যাচো লুক তাঁর আগামী ছবির জন্য। তবে লুক বদল হলেও মানুষটা একই রয়েছেন। বেশ মজাদার মানুষ অঙ্কুশ। তাঁকে টেলিভিশনের পর্দায় সঞ্চালনা করতে যাঁরা দেখেছেন তাঁর কৌতুকপ্রবণতা সম্পর্কে ওয়াকিবহাল। বাড়িতেও যে তিনি মজাদার মানুষ তা তাঁর পোস্ট দেখলেই বোঝা যায়। এই যেমন রবিবারের দিনটায় তিনি নিজের গ্যালারি থেকে একটা ভিডিয়ো খুঁজে ভক্তদের সঙ্গে ভাগ করেছেন ইনস্টাগ্রামে। কী রয়েছে সেখানে?  অঙ্কুশ তাঁর ছেলের সঙ্গে মেতেছেন খেলায়। অবশ্য সেই খেলায় কে জিতল সেটা জানাননি তিনি। তবে ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে ছেলের কাছে নিশ্চয়ই তিনিই হার স্বীকার করেছেন। ‘শেষপর্যন্ত কে জিতল জানার খুব ইচ্ছে?’ এই প্রশ্ন তাঁর ভিডিয়ো দেখে এক অনুরাগীও করেছেন। কেউ মিষ্টি বললেও, কারও মতে ‘পারও তুমি’। ‘বাবা-ছেলের যুগলবন্দি, দেখা যাক শেষ পর্যন্ত কার জিত হয়’ বলেছেন এক ভক্ত।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

‘মির্জা’ ছবিতে একেবারে অন্যরকম অবতারে আসতে চলেছেন অঙ্কুশ। ছবির প্রযোজনাও তিনিই করছেন। পরিচালনার দায়িত্বে সুমিত-সাহিল। যাঁদের দেখা গিয়েছিল শাহরুখ খানের ছবি ম্যায়ঁ হুঁ না-তে যমজ ভাই হিসেবে। সামনের বছর ঈদে অভিনেতাকে পাওয়া যাবে এই নতুন অবতারে। হিন্দিতে সলমন খান, বাংলা জিৎ ঈদের সময় তাঁদের ছবি ভক্তদের জন্য নিয়ে আসেন। এবার সেই তালিকায় নাম লেখাতে চললেন অঙ্কুশ।

কাজের ফাঁকে তিনি তাঁর বান্ধবী ঐন্দ্রিলা সেনকে নিয়ে প্রিয় ডেস্টিনেশন ইতালিতে গিয়েছেন বেড়াতে। ঘুরতে গিয়েও তিনি ভোলেননি তাঁর ইনস্টা পরিবারকে। ইতালি  থেকে পোস্ট করছেন নানা ছবি। আবার ফাঁকেও এমন মজাদার ভিডিয়ো দিয়েছেন।

ভিডিয়ো পোস্ট করে অঙ্কুশ এটাও জানিয়েছেন বাড়িতে নিয়মিত এমন কাণ্ড হয়। অর্থাৎ পোষ্যরা যাঁদের তিনি সন্তান বলেন, তাঁদেরও মিস করছেন ঘুরতে গিয়ে।