স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করলেন অর্জুন, আজ জীবনের বিশেষ দিন

সৃজা এবং অর্জুন স্কুল বেলার বন্ধু। প্রেম, বিয়ে, সন্তান- ব্যক্তিগত জীবনের সব মুহূর্তই ব্যক্তিগত রাখতে চান অর্জুন।

স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করলেন অর্জুন, আজ জীবনের বিশেষ দিন
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 8:24 PM

অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। অভিনেতা হিসেবে বাংলা ইন্ডাস্ট্রিতে ধীরে ধীরে নিজের জায়গা তৈরি করে নিচ্ছেন। টেলিভিশনে কেরিয়ার শুরু। পরে বড়পর্দার কাজ। কিন্তু কখনও একই ধরনের চরিত্রে নিজেকে বেঁধে রাখেননি অর্জুন। ভাল চরিত্রের জন্য অপেক্ষা করেছেন। কিন্তু নিজেকে রিপিট করেননি। এ হেন অর্জুন বরাবরই প্রাইভেট পার্সন। কিন্তু স্ত্রীর সঙ্গে একান্ত মূহূর্তের ছবি শেয়ার করেছেন যখন, তাহলে নিশ্চয়ই আজকের দিনটা তাঁর জীবনে স্পেশাল।

ঠিকই আজকের দিনটা অর্জুনের জীবনে বিশেষ। স্ত্রী সৃজার সঙ্গে একটি ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে, সৃজার কপালে তিনি চুম্বন করছেন। ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘একে অপরকে ধরে থাকাটাই জীবনের সেরা জিনিস। ছ’বছর আগে আজকের দিনে আমাদের এনগেজমেন্ট হয়েছিল। সৃজা, ভালবাসি…।’

View this post on Instagram

A post shared by Arjun Chakrabarty (@arjunchakrabarty)

সৃজা এবং অর্জুন স্কুল বেলার বন্ধু। প্রেম, বিয়ে, সন্তান- ব্যক্তিগত জীবনের সব মুহূর্তই ব্যক্তিগত রাখতে চান অর্জুন। ফলে যেটুকু তিনি প্রকাশ করেন, তাই দেখতে পান অনুরাগীরা। এ হেন অর্জুন আজকের এই বিশেষ দিনে সোশ্যাল ওয়ালে ‘পিডিএ’ করেই ফেললেন।

অর্জুনের কেরিয়ারের অন্যতম ছবি শুভ্রজিৎ মিত্রের ছবি ‘অভিযাত্রিক’। তৈরি হয়ে রয়েছে। মুক্তির দিন এখনও ঘোষণা হয়নি। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘অপরাজিত’ উপন্যাসের শেষাংশ নিয়ে তৈরি হয়েছে এই ছবি। সত্যজিৎ রায় যেখানে অপু ট্রিলজি শেষ করেছিলেন, সেখান থেকেই এই ছবির চিত্রনাট্য শুরু করেছেন শুভ্রজিৎ। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন। বাবা তথা অভিনেতা সব্যসাচী চক্রবর্তী রয়েছেন তাঁর বন্ধুর ভূমিকায়। বাবা-ছেলে দু’জনেই অভিনেতা হলে তুলনা স্বাভাবিক ভাবেই চলে আসে। কিন্তু অর্জুন মনে করেন, তিনি বাবার মতো হতে পারবেন না। নিজের মতো কাজের চেষ্টা চালিয়ে যাবেন।

আরও পড়ুন, হাসপাতালে ভর্তি অর্জুন কাপুরের বোন অংশুলা, দেখতে গেলেন জাহ্নবী