Chanchal Chowdhury Controversy: নিজেকে বারে-বারে জাহির করা কেন? কটাক্ষের কী উত্তর দিয়েছিলেন চঞ্চল চৌধুরী?

Social Media Trolling: কেবল টলিউড নয়, বলিউডেও নাকি কাজ করার কথা চলছে তাঁর। কয়েকমাস আগেই এই খবর ছড়িয়ে পড়ে নেটপাড়ায়।

Chanchal Chowdhury Controversy: নিজেকে বারে-বারে জাহির করা কেন? কটাক্ষের কী উত্তর দিয়েছিলেন চঞ্চল চৌধুরী?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 2:56 PM

বর্তমানে টলিউডের ছবি নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। খবর সামনে আসার পর থেকেই বাংলার কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক, ‘পদাতিক’ নিয়ে চর্চা তুঙ্গে। ২০২২-এ ‘অপরাজিত’ সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ সফরকে ফ্রেমবন্দি করেছিল। এবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাতে তৈরি হচ্ছে এই ছবি। মুখ্য ভূমিকাতে থাকতে চলেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, মনামী ঘোষ। মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরীকে দেখে এক কথায় সকলেই অবাক। একেবারে অবিকল মৃণাল সেন। পরিচালকের পরিচিত পোজ়ে লুক সামনে আসতেই তা নেটপাড়ায় প্রশংসা কুড়োয়। অন্যদিকে সেল নম্বর ১৪৫, ঝড় তুলেছিল ভক্তমনে। কারাগারের এক অজানা রহস্য, যেখানে পরতে-পরতে ছড়িয়ে থাকা এক অজানা ভয়, সঙ্গে এক অজ্ঞাত পরিচয়ের কয়দি। সারা ওয়েব সিরিজ জুড়ে দাপিয়ে বেড়িয়েছেন অনবদ্য চঞ্চল চৌধুরী।

তবে ছোট থেকে সবটা একটা সহজ ছিল না। বারে বারে বিভিন্ন সাক্ষাৎকারে চঞ্চল চৌধুরীকে বলতে শোনা যায়, তিনি কীভাবে এই জায়গায় এসেছেন। আজ পরিচিতি পেয়েছেন। তবে একশ্রেণী এই মর্মেই অভিনেতাকে কটাক্ষ করতে পিছপা হন না। তাঁর এই মন্তব্যে অসন্তোষ প্রকাশ করে জানান, চঞ্চল চৌধুরী নিজেকে বড় করে দেখানোর চেষ্টা করেন। এক সাক্ষাৎকারে এই মর্মে মুখ খুলে অভিনেতা জানিয়েছিলেন, তিনি নিজেকে জাহির করতে চান না, কেবল নিজের লড়াইয়ের গল্প সকলের কাছে পৌঁছে দিতে চান, যাঁতে তাঁরা অনুপ্রাণিত হন। যে কোনও পরিস্থিতিতেই এগিয়ে আসার উৎসাহ পান। এটাই তাঁর লক্ষ্য, যার জন্য তিনি বারে বারে নিজের জীবনের গল্প শুনিয়ে থাকেন।

তবে কেবল টলিউড নয়, বলিউডেও নাকি কাজ করার কথা চলছে তাঁর। কয়েকমাস আগেই এই খবর ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। এই মর্মে অভিনেতা জানিয়েছিলেন, ”হ্যাঁ, এটা সত্যি যে কথা হয়েছিল। তবে তারপর আর কিছু এগোয়নি। আসলে আমারও এখানে কাজ থাকে, তারিখের বিষয়টা তো রয়েছেই। দূরত্বের কারণে কিছুটা সংযোগ রাখা বা যেভাবে আমি আমার দেশে সহজেই যোগাযোগটা করতে পারি, সেটা তো অন্যদেশে সম্ভব হয় না। তাই কথা বললেও, সেই কাজটা হয়ে উঠতে সময় লাগে। ফলে বলিউডে কথা হয়েছিল, কাজটার এখনও কোনও খবর নেই। তবে হ্যাঁ, ভাল কাজ পেলে অবশ্যই করব। ভাল চরিত্র সব অভিনেতারই একটা খিদের জায়গা, আমার ক্ষেত্রেও তাই। ফলে আপাতত, টলিউড বা বলিউড অর্থাৎ ভারতের সঙ্গে কোনও কাজেরই সেভাবে কোনও খবর নেই যে এটা করছি, এটা হচ্ছে।”