Nusrat Jahan: ছেলেকে নিয়ে ঘুরতে গেলেন নুসরত, ঈশানের পায়ের দিকে তাকালে অবাক হবেন!

Tollywood Tales: ঈশান দাশগুপ্ত-- সম্পর্ক যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের একরত্তি। পাপারাৎজি, লাইমলাইট থেকে তাকে দূরেই সরিয়ে রাখেন বাবা-মা। তবে বহু দিন পর ছেলের সঙ্গে রবিবার যাপনের ছবি শেয়ার করলেন নায়িকা।

Nusrat Jahan: ছেলেকে নিয়ে ঘুরতে গেলেন নুসরত, ঈশানের পায়ের দিকে তাকালে অবাক হবেন!
ঈশানের পায়ের দিকে তাকালেই অবাক হবেন!
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 7:09 PM

ঈশান দাশগুপ্ত– সম্পর্ক যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের একরত্তি। পাপারাৎজি, লাইমলাইট থেকে তাকে দূরেই সরিয়ে রাখেন বাবা-মা। তবে বহু দিন পর ছেলের সঙ্গে রবিবার যাপনের ছবি শেয়ার করলেন নায়িকা। ছোট্ট ঈশানের পায়ের দিকে তাকালেই চমকে যাবেন। আপনার নজর পড়বেই তাঁর জুতোর দিকে। যে সে জুতো নয় কিন্তু। স্টারকিড বলে কথা! তাই জুতোও কাস্টোমাইজড। অর্থাৎ ক্রেতা যে রকমটা চেয়েছেন ঠিক তেমনটাই বানিয়ে দেওয়া হয়েছে। ঈশানের নামের আদ্যাক্ষর ‘Y’… আর পদবী দাশগুপ্ত অর্থাৎ ‘D’… তাই তাঁর জুতোতে নামের আদ্যাক্ষরই লেখা রয়েছে। অন্যদিকে মা-ও কিন্তু কোনও অংশে কম যান না। নুসরতের জুতোটিও কাস্টোমাইজড। সেখানেও লেখা তাঁর নাম-পদবীর প্রথম বর্ণ “NJ’….।

নুসরত জাহান, বিতর্কের অন্য নাম তিনি। চিরকালই ‘বোল্ড ও বিউটিফুল’। তবে সন্তান জন্ম নেওয়ার পরে সবচেয়ে বেশি কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক– এ সব নিয়ে চর্চাও নেহাৎ কম হয়নি। নুসরত ও নিখিলের বিয়ে কেন টিকল না, সে অন্য প্রসঙ্গ। কিন্তু যশ ও নুসরতের প্রেম কীভাবে শুরু হয় জানেন? হার মানাবে সিনেমাকেও। এক সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন দু’জনে।

এক টক শো নায়িকা জানিয়েছিলেন তিনি ও যশ নাকি ব্রেকআপ করবেন বলে স্থির করে নিয়েছিলেন। কিন্তু বাস্তবে ঘটেছিল অন্য কাণ্ড। গাড়ি নিয়ে নুসরতের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন যশ। নায়িকাকে বলেছিলেন, হয় নুসরত নিচে নামবেন অথবা যশ উপরে আসবেন। নুসরতের কথায়, “সেদিন আমাদের ব্রেকআপ হওয়ার কথা ছিল। কিন্তু না, হয়নি।” ব্রেকআপের বদলে দু’জনে সিদ্ধান্ত নেন তাঁরা নাকি পালিয়ে যাবেন। ব্যস, ওই প্রেমের শুরু… এখন তাঁদের সংসারে আগমন হয়েছে ঈশানের । এর আগে টিভিনাইন বাংলাকে এক সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন কাজ ও সংসার ব্যালেন্স করতে তাঁকে সবসময় সাহায্য করেন যশ। আর বাবা হিসেবে যশ দাশগুপ্তকে দিয়েছিলেন ফুল মার্কসেরও বেশি নম্বর।