আট মাসের জার্নি শেষ দেবের; সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট অভিনেতা-সাংসদের

দেব লিখেছেন, "আমাদের আট মাসের লম্বা জার্নে শেষ হল এবার। অসাধারণ একটা কাজ করলাম আমরা। সুন্দর একটা টিমকে পেলাম। অনেক সুন্দর মুহূর্ত তৈরি হয়েছে আমাদের। পরের সিজনের জন্য অনেক শুভেচ্ছা জানাই।" 

আট মাসের জার্নি শেষ দেবের; সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট অভিনেতা-সাংসদের
দেব (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 7:52 PM

বিচারক হয়ে একটি নাচের রিয়্যালিটি শোয়ে উপস্থিত হয়েছিলেন তৃণমূল সাংসদ ও অভিনেতা দেব। শোটির নাম ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’। তাঁর সঙ্গে বিচারকের আসনে বসেছিলেন অভিনেত্রী মনামী ঘোষ। সঙ্গে ছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তীও।

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সম্প্রতি শেষ হয়েছে শোয়ের শুটিং। সোশ্যাল মিডিয়ায় পর্দার পিছনের কারিগরদের নিয়ে আবেগপূর্ণ ছবি পোস্ট করেছেন দেব। লিখেছেন, “আমাদের আট মাসের লম্বা জার্নে শেষ হল এবার। অসাধারণ একটা কাজ করলাম আমরা। সুন্দর একটা টিমকে পেলাম। অনেক সুন্দর মুহূর্ত তৈরি হয়েছে আমাদের। পরের সিজনের জন্য অনেক শুভেচ্ছা জানাই।”

কিছুদিন আগে প্রিয় বান্ধবী রুক্মিণী মৈত্রর সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন দেব। দু’জনের একসঙ্গে সঙ্গে যাওয়ার কথা প্রকাশ্য না জানালেও, তাঁদের সোশ্যাল মিডিয়া জানিয়ে দিয়েছে সব কথাই। জানিয়েছে, দেব ও রুক্মিণী একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন সেখানে। একই নৌকো থেকে ফোটো আপলোড করেছেন। একই সৈকতে দাঁড়িয়ে উপভোগ করেছেন দ্বীপের সৌন্দর্য।

ফিরে এসে দু’জনেই ব্যস্ত হয়ে পড়েছেন ছবির কাজে। দেবের প্রযোজনা সংস্থা ‘দেব এন্টারটেইমেন্ট ভেঞ্চারস’-এর অষ্ঠম ছবি ‘কিশমিশ’-এর শুটিং। মায়ের হাতে ক্ল্যাপস্টিক দিয়ে কাজ করেছেন শুরু। ছবিতে রুক্মিণী ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়ার মতো তারকা।

পুজোর সময়ও ব্লকবাস্টার ধামাকা দিতে চলেছেন দেব। একটি নয়, দুটি ছবি মুক্তি পাবে তাঁর। একটি বহু প্রতিক্ষিত ছবি ‘টনিক’। পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা-সাংসদ। অন্য ছবিটি ‘গোলন্দাজ’। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর আত্মজীবনী মূলক পিরিয়েড ড্রামা।

আরও পড়ুনShankar Mahadevan: ছোট্ট মেয়েটির কীর্তিতে তাজ্জব শঙ্কর মহাদেবন; অবাক হয়েছেন খুব

Ayushmann Khurrana: হিরোর মতো দেখতে নয় আপনাকে; জনৈক ব্যক্তির মন্তব্যে আয়ুষ্মানের উত্তর