Tollywood News: ‘গীতবিতানের দিব্যি’ খেয়ে প্রেম নামল শহরে, দিতিপ্রিয়া-কিরণরা বলে উঠলেন ‘ভালবাসি’

Tollywood: ২০১৬ সালে পোস্তা ফ্লাইওভার ভেঙে পড়ার কথা মনে আছে? মনে আছে সেই অভিশপ্ত দিনের কথা?

Tollywood News: 'গীতবিতানের দিব্যি' খেয়ে প্রেম নামল শহরে, দিতিপ্রিয়া-কিরণরা বলে উঠলেন 'ভালবাসি'
গানের কথাতেও বন্ধুত্ব, প্রেম ও পাশে থাকার অঙ্গীকারের মিশেল।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 6:18 PM

ভরা শ্রাবণ মাস। চারিদিকে ঝমঝমিয়ে বৃষ্টি। সেই বৃষ্টি ভেজা শহরেই প্রেম জমে উঠল আরও। দিতিপ্রিয়া গলা জড়িয়ে কিরণ আবার ঈশার প্রেমে আচ্ছন্ন সৌরভ মায়াময় আবেশে বলে উঠলেন ‘ভালবাসি’। এ ভালবাসা যে সে নয়। ‘গীতবিতানের দিব্যি’ খেয়েই জানান দিল প্রেম, শহর মাখল আদর। মুক্তি পেল কলকাতা চলন্তিকার প্রথম গান ‘গীতবিতানের দিব্যি’। গোটা গান জুড়েই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রেম। গানের কথাতেও বন্ধুত্ব, প্রেম ও পাশে থাকার অঙ্গীকারের মিশেল।

গানটি গেয়েছেন পৃথা চট্টোপাধ্যায়। গানের কম্পোজিশন রণজয় ভট্টাচার্যের। শহর কলকাতার অলিগলি থেকে ধর্মতলা– প্রেম যে রয়েছে সবখানেই এ গান যেন সে কথাই বলে। গানটি লিখেছেন ছবির পরিচালক পাভেল নিজেই। আগামী ২৫ অগস্ট মুক্তি পাবে কলকাতা চলন্তিকা। শহরের একটি চলমানের দিনের হঠাৎ থমকে যাওয়ার কাহিনীই ব্যক্ত করা হয়েছে ছবিতে। ২০১৬ সালে ঘটা পোস্তা ফ্লাইওভার ভেঙে পড়ার কথা মনে আছে? মনে আছে সেই অভিশপ্ত দিনের কথা? নিহতদের রক্তে ভেসেছিল কলকাতা, আহতদের আর্ত চিৎকারে আকাশ হয়ে উঠেছিল ভারি। সেই সত্যি ঘটনাই এবার সেলুলয়েডে নিয়ে আসছেন পাভেল।

এর আগে পাভেল পরিচালিত ‘রসগোল্লা’ বেশ হিট হয়েছিল। ওই ছবি দিয়েই ছবির দুনিয়ায় হাতেখড়ি হয়েছিল কৌশিক গঙ্গোপাধ্যায় ও চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজানের। নতুন ছবিতেও চমক দেখিয়েছেন পরিচালক। ইউটিউব জগতের দুই পরিচিত মুখ কিরণ (বং গাই) ও ঝিলম গুপ্ত এই ছবির মধ্যে দিয়েই ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন। দিতিপ্রিয়ার বিপরীতে দেখা যাবে কিরণকে। কিরণ ও ঝিলম দুজনের অনুরাগীর সংখ্যা প্রচুর। সেই কথা ভেবেই কি তাঁদের ছবিতে নেওয়া? মার্কেটিং স্ট্র্যাটেজি? এই প্রশ্নেও মুখ খুলেছেন পাভেল।

তাঁর উত্তর, “কিরণ ও ঝিলমকে জোর করে মাথায় বন্দুক ঠেকিয়ে অভিনয় করাইনি। ওঁদের ইচ্ছে ছিল। আমার ছবিতে আমি নতুনদের সুযোগ দিই। ইন্ডাস্ট্রিতে তো ইন্ডাস্ট্রিদের লোকেদেরই বেশি নেওয়া হয়। তাই নতুনদের সুযোগ করে দেওয়াকে জরুরি বলে মনে করি আমি”।