Koel Mallick: ভাল থাকার সহজপাঠ, নো ফিল্টার লুক শেয়ার করে কী টিপস দিলেন কোয়েল

Viral Post: কীভাবে জীবনটাকে সহজে সুখের করবেন ভাবছেন! জানুন কী উপদেশ দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

Koel Mallick: ভাল থাকার সহজপাঠ, নো ফিল্টার লুক শেয়ার করে কী টিপস দিলেন কোয়েল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 11:17 AM

ভাল থাকতে কে না চায়! তবে জীবনের প্রতিটা ধাপে নিজেকে সুখী করার মূলমন্ত্র কি সকলের জানা! হয় তো নয়। কাজ, ব্যস্ততা, সাফল্য, অর্থ, পরিবার, মান-অভিমানের মাঝে কখন যে ছকে বাঁধা জীবনটা ইতির পথে হাঁটতে শুরু করে, তা হয়তো মনেও থাকে না সকলের। ঠিক একই ছন্দে বাঁধা জীবন থেকে খানিকটা বিরতি নিয়ে কেবল যদি একটু নিজের দিকে তাকানো যায়, যদি খানিকটা নিজেকে সময় দেওয়া যায়! প্রতিযোগিতা থেকে খানিকটা বিশ্রাম নিয়ে নিজেকে দেওয়া এই সময়টুকুই হল আসল। এবার এই সহজ সত্যিটা ভক্তদের সামনে তুলে ধরলেন টলিপাড়ার সুপারস্টার কোয়েল মল্লিক।

এক সময় পর্দায় যাঁর নিত্য রাজত্ব, বর্তমানে তিনি পর্দা ও সংসার দুইয়ের ভারসাম্য বজায় রাখেতে দিব্য আছেন তিনি। বিয়ের পর বেশ খানিকটা টলিপাড়া থেকে নিজেকে সরিয়ে নিয়ে ছিলেন। তবে সিনে-দুনিয়া থেকে বিচ্ছেদ হয়ে পড়া মন। তবে যত্নের সঙ্গে চিত্রনাট্য পছন্দ করে তবেই এখন ছবি করছেন এই টলিসেলেব। আর মাঝে মধ্যে ভক্তদের জন্য তাঁর উপস্থিতি সোশ্যাল মিডিয়ার পাতায়। কোয়েল মল্লিক খুব সুন্দর করে গুছিয়ে কথা বলেন, এটা তাঁর অন্যতম প্রতিভা। আর তাই সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

সে কোনও সেলিব্রেশনে তিনি সোশ্যাল মিডিয়ায় জীবনের নানান অভিজ্ঞতা শেয়ার করে থাকেন। কখনও তাঁর সঙ্গে উপস্থিত হয়ে থাকেন রঞ্জিত মল্লিকও। এবার সেই সেলেব কুইন নিজের নো ফিল্টার লুক শেয়ার করে খুব সহজ ভাষায় সহজ কথা বললেন ভক্তদের উদ্দেশে। তাঁর মতে ‘এই মুহূর্তটাতে সুখী থাকো, কারণ এই মুহূর্তগুলোই তোমার জীবন’। আর এই সহজ সমীকরণে তিনি স্পষ্টই মনে করিয়ে দিলেন জীবনে পথে খানিক থেমে একটু ভাল থাকার চেষ্টা, কারণ এই মুহূর্তটাই জীবন। কোয়েলের এই সহজ উপদেশই ভক্তদের হাতে হাতে বর্তমানে ভাইরাল। লাইক কমেন্টে ভরে উঠল পোস্ট।

আরও পড়ুন- Social Media Trolling: ‘দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!’ ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব

আরও পড়ুন- Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন- Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা