Exclusive: রণবীর-আলিয়ার ভাট-কাপুরের ব্যবস্থা ওঁরা নিজেরাই করে নিতে পারবেন: মীর আফসার আলি

Meer Afsar Ali: রণবীর-আলিয়ার বিয়ে এবং তাকে কেন্দ্র করে তৈরি হওয়া নানাবিধ ‘সম্ভাবনা’কে মাথায় রেখে কী বলতে চান মীর? শেয়ার করলেন TV9 বাংলার সঙ্গে।

Exclusive: রণবীর-আলিয়ার ভাট-কাপুরের ব্যবস্থা ওঁরা নিজেরাই করে নিতে পারবেন: মীর আফসার আলি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 8:09 PM

ফেসবুকে ভিক্যাটের ভালবাসা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মীর। নিজের ওয়ালে লিখেছিলেন, “ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল?”

এবার রণবীর-আলিয়ার বিয়ে এবং তাকে কেন্দ্র করে তৈরি হওয়া নানাবিধ ‘সম্ভাবনা’কে মাথায় রেখে কী বলতে চান মীর? শেয়ার করলেন TV9 বাংলার সঙ্গে:

“এই প্রত্যেকবার একটা করে সেলিব্রিটির বিয়েতে, এই ‘বেগানে শাদি মেঁ আবদুল বেগানা’, দেখুন আপনাকে, আমাকে কাউকেই নিমন্ত্রণ করবেন না রণবীর-আলিয়া। বড়-বড় লোকের বিয়ে, তাঁরা বড়-বড় লোকজনকেই ডাকবে, তাঁদের চেনা-পরিচিত লোকজনকেই ডাকবে। পাপরাজ়িরা পাগল হয়ে যাবেন, ঠিক যেরকমটা আমরা আগে দেখেছি, আগে যে ক’টা সেলিব্রিটির বিয়ে হয়েছে, প্রত্যেকবার একই দৃশ্য দেখি আমরা। তারপর কোথায় হবে ডেস্টিনেশন ওয়েডিং… এই-ওই.. শুনছি নাকি তাঁরা খুব ব্যক্তিগতভাবে বিয়ে করতে চলেছেন, ঋষি কাপুর-নীতু সিং-এর যেখানে বিয়ে হয়েছিল, মানে কাপুরদের যেখানে পৈতৃক আবাস রয়েছে, সেখানেই তাঁরা বিয়েটা সারবেন। তো সারতে দিন না। আপনার-আমার দিন রাত, কেন ওদের জন্য খারাপ করব আমরা! রণবীর কাপুর-আলিয়া ভাট একে-অপরকে পছন্দ করেন দু’-বছর ধরে এবং তাঁরা শেষমেশ বিয়ে করবেন কি করবেন না, সেটা তাঁদের ওপরই ছেড়ে দিন।

এই বিয়ের ব্যপারটা আমি জানি না ‘ব্রহ্মাস্ত্র’-র প্রোমোশনের ক্ষেত্রে কতটা হেলপ করবে, তবে একটা ম্যারেড কাপল, বিয়ের পর তাঁদের প্রথম রিলিজ়, ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজ় করবে, এটা নিঃসন্দেহে একটা বড় প্রভাব ফেলবে। এটা পরিচালক আয়ান মুখোপাধ্যায়ও (বাংলা নামের হিন্দি উচ্চারণকে অনুকরণ করে) জানেন যে, এই দু’জনের বিয়েটা যদি তাঁর ছবি রিলিজ়ের আগে হয়ে যায়, তবে ছবিটা একটা বাড়তি বুস্ট পাবে। আগ্রহের আরেকটা জায়গায় মিস্টার অমিতাভ বচ্চনও রয়েছেন। আলিয়া ভাট-রণবীর কাপুর ও অমিতাভ বচ্চন এটা এক হিউজ কম্বিনেশন। কিন্তু আদতে আমরা সারাক্ষণ এই যেটা করতে থাকি, কে বিয়ে করছে, কাকে বিয়ে করছে, তাঁদের বিয়েতে খাওয়া-দাওয়া কী হল, কারা-কারা বিয়েতে এল… ইত্যাদি-ইত্যাদি, এগুলো ছাড়াও আরও অনেক কিছু নিয়ে ভাবনা চিন্তা করার সময় এসেছে।

আমার মনে হয় আমাদের চারপাশে এমন অনেক কিছু ঘটছে, যেটা নিয়ে প্রত্যেকদিন আমাদের আরও একটু সিরিয়াসলি আলোচনা করা দরকার। বাঙালি মানেই তো আলোচনা আর আমরা জানিও সেটা। এটা তো গোটা দেশের ব্যাপার, গোটা দেশের সম্পদ, আজকাল কারও বিয়ে আর কারও ব্যক্তিগত প্রসঙ্গ থাকে না। আর যখন দুই সেলিব্রিটির বিয়ে হয়, আর এরকম হাই প্রোফাইল সেলিব্রিটির যখন বিয়ে হয়, তখন আমাদের সব কিছুতে নাক গলাতে হবে। তাঁরা কী পোশাক পরবেন? কী পরলে ভাল দেখাবে? এটা নিয়েও একটা প্রেডিক্টা প্রেডিক্টা (অনুমান-অনুমান) খেলা চলে। মানে লোকজনকে বলতে বলা হয়, বলুন তো রণবীর আর আলিয়ার বিয়েতে তাঁদের কী পরা উচিত? না-ও, সেটা নিয়ে চলল সোশ্যাল মিডিয়ায় চলল পোস্টের পর পোস্ট, এনগেজমেন্টের পর এনগেজমেন্ট এবং তারপরও যেটা হবে, এই দু’টো ব্যক্তি যখন বাড়ি থেকে বেরবেন, আর যে জায়গায় যাবেন, ওই সারা রাস্তা গাড়ি করে ফলো করা, তাঁদের পিছন-পিছন দৌড়, তাঁদের একটা ছবির জন্য পীড়াপীড়ি করা, বিয়ের পিঁড়িতে যাঁরা বসছেন, তাঁদের একটা ছবির জন্য এত পীড়াপীড়ি করতে হবে না… ওঁদের ছেড়ে দিন। নিজেদের মতো করে বিয়ে করুক। রণবীর ও আলিয়া নিজেদের ভাত কাপড়ের ব্যবস্থা, থুড়ি, ভাট-কাপুরের ব্যবস্থা নিজেরাই করে নিতে পারেন। মানে একজন যেহেতু ভাট আর অন্যজন কাপুর, তাই বললাম ভাট-কাপুরের ব্যবস্থাটা ওঁরা নিজেরাই  করে নিতে পারবেন, আমাদের তো আর করে দিতে হচ্ছে না। তাহলে এত চিন্তা কেন ওদের নিয়ে! রণবীর ও আলিয়া খুব ভাল থাকুন। ওহ্,… আলিয়া বলতে মনে পড়ে গেল, আলিয়া বিশ্ববিদ্যালয় নিয়ে কয়েকদিন আগে যেটা হল, সেটা নিয়ে বোধ হয় কেউ কিছু বলছেন না, সে যাগ গে বাদ দিন।

আলিয়া বিশ্ববিদ্যালয় যেটা হল একজন শিক্ষককে নিগ্রহ করা হল সেটা তো অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয়, এটা নিয়ে মাথা ঘামানোটা বেশি দরকার। আলিয়া-রণবীরকে একা থাকতে দিন। বাই দ্য ওয়ে, রণবীর-আলিয়ার বিয়েতে কি ‘আলিয়া’ (কলকাতার প্রসিদ্ধ বিরিয়ানি প্রস্তুতকারী দোকান) থেকে বিরিয়ানি যাবে?”