আদরের পোষ্যের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করলেন মিমি চক্রবর্তী

‘চিকু ম্যাক্স অ্যান্ড মম্মি’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে কয়েকটি ছবি শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, চিকুর বাঁধানো ছবি। সাদা ফুলে সাজানো। তার সামনে বসে ক্রিয়াকর্ম করছেন পুরোহিত।

আদরের পোষ্যের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করলেন মিমি চক্রবর্তী
চিকুর কবরের সামনে মিমি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 2:33 PM

চিকু। অভিনেত্রী (Actress) মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) আদরের পোষ্য। সোশ্যাল মিডিয়ার দৌলতে এ কথা অনেকেই জানেন। দিন কয়েক আগে ক্যানসার কেড়ে নিয়েছে চিকুর প্রাণ। নিজের সন্তানসম চিকুকে হারিয়ে ভেঙে পড়েছিলেন মিমি। তাঁর মনখারাপের খতিয়ানও সোশ্যাল ওয়ালে শেয়ার করছিলেন অনুরাগীদের সঙ্গে। এ বার চিকুর পারলৌকিক ক্রিয়াও সম্পন্ন করলেন অভিনেত্রী।

‘চিকু ম্যাক্স অ্যান্ড মম্মি’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে কয়েকটি ছবি শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, চিকুর বাঁধানো ছবি। সাদা ফুলে সাজানো। তার সামনে বসে ক্রিয়াকর্ম করছেন পুরোহিত। কিছুটা দূরে বসে মিমির আরও এক পোষ্য ম্যাক্স। চিকুর কবরে গিয়েও ধূপ জ্বেলে খাবার রেখে এসে নিয়ম পালন করেছেন মিমি।

View this post on Instagram

A post shared by CHICKOO ND MAX (@chickoomax_nd_mommy)

চিকুর মৃত্যুর দিনে দু’টি ছবি পোস্ট করেন মিমি। একটি পোষ্যের ছবি। অন্যটি চিকুর কবর স্থান। মিমি লেখেন, ‘আমার হৃদয়ের একটা অংশ তুমি নিজের সঙ্গে করে নিয়ে গেলে। সমস্ত কষ্ট শেষ। এবার তুমি বিশ্রাম নাও। মা তোমাকে ভালোবাসে।’

ক্যানসারে আক্রান্ত চিকুর চিকিৎসার জন্য কলকাতার বাইরেও গিয়েছিলেন মিমি। নির্বাচনী ব্যস্ততা সামলে পোষ্যের প্রতি দায়িত্ব পালন করেছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি। আপাতত ম্যাক্সকে নিয়ে সময় কাটাচ্ছেন তিনি। তবে চিকুর স্মৃতি রয়েছে তাঁর দৈনন্দিনে।

আরও পড়ুন, কেমোথেরাপির দিনগুলো কীভাবে কাটত ইরফানের? শেয়ার করেছেন বাবিল