Mimi Chakraborty Relation: কেন এখনও সিঙ্গল? নিজের খামতির কথা নিজে মুখেই স্বীকার করলেন মিমি

Relationship: খুব একটা এই বিষয় মন্তব্য করতে পছন্দও করেন না তিনি। তবে এবার রাখ ঢাক ছাড়াই সম্পর্ক নিয়ে নিজের যাবতীয় গোপন তথ্য ফাঁস করে দিলেন অভিনেত্রী।

Mimi Chakraborty Relation: কেন এখনও সিঙ্গল? নিজের খামতির কথা নিজে মুখেই স্বীকার করলেন মিমি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 11:59 AM

টলিউড ডিভা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একের পর এক হিট ছবি দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি সামলাচ্ছেন রাজনীতির ময়দানও। তবে ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ তাঁর, সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে রাজি নন তিনি। বারে-বারে এই মর্মে প্রশ্ন করলেও উত্তর মেলেনি অতীতে। খুব একটা এই বিষয় মন্তব্য করতে পছন্দও করেন না তিনি। তবে এবার রাখ ঢাক ছাড়াই সম্পর্ক নিয়ে নিজের যাবতীয় গোপন তথ্য ফাঁস করে দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় তিনি। মাঝে মধ্যেই বোল্ড লুকে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। কখনও আবার ক্যান্ডিড লুকে ভাইরাল ডিভা। তবে সেই মিমি এবার নিজেই মুখ খুললেন সম্পর্ক নিয়ে।

গোপনে প্রেম করছেন তিনি? না, মিমির একটি ভাইরাল সংলাপকে অস্ত্র করেই ইঙ্গিত দিলেন তিনি সিঙ্গল অর্থাৎ একা। প্রেমের সম্পর্কে নেই তিনি। মেকআপ করতে করতে তৈরি করা এই ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখলেন “এখন আপনারা জানেন”। মুহূর্তে ভাইরাল হল সেই পোস্ট। মিমির শেয়ার করা সেই সংলাপেই স্পষ্ট বলা- “বন্ধুরা, আমি বুঝতে পেরেছি কেন আমি এখনও সিঙ্গল। সম্পর্কে জড়াতে গেলে বাড়ির বাইরে যেতে হবে। মানুষের সঙ্গে কথা বলতে হবে। আমার দ্বারা যা সম্ভব নয়। এখনও তাই আমার জীবনে কেউ আসেনি।”

না, শুধু সিঙ্গল থাকার খবরই তিনি জানালেন না, পাশাপাশি জানালেন, নিজের সমস্যার কথাও। কেন তিনি এখনও সিঙ্গল রয়েছেন। বাড়ির বাইরে তাঁর বেরতে ইচ্ছে করে না। আর সেই কারণেই নাকি নিত্য নতুন মানুষের সঙ্গে আলাপ করে হয়ে ওঠা হয় না। আর ঠিক সেই কারণেই মিমি চক্রবর্তীর জীবনে এখনও কেউ আসেনি বলেই ধারণা অভিনেত্রীর। মুহূর্তে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয় এই ভিডিয়ো। যদিও নেটপাড়ার একাংশের দাবি এ তথ্য সত্য নয়। অন্য দিকে কমেন্ট বক্স দেখা মিলল অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। তিনিও পাল্টা জানালেন, তাঁর অবস্থাও এক।