Tollywood Gossip: নুসরতকে গাড়িতে তুলে রীতিমত পালিয়েছিলেন যশ, ঠিক কী ঘটেছিল

Relation: সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তাঁরা। তাই তাঁদের পোস্ট ও প্রেমকাহিনিকে নজরে রাখতে নিত্য ভক্তদের আনাগোনা লেগেই থাকে তাঁদের ফেসবুক-ইনস্টা পেজ়ে।

Tollywood Gossip: নুসরতকে গাড়িতে তুলে রীতিমত পালিয়েছিলেন যশ, ঠিক কী ঘটেছিল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 11:26 AM

অভিনেতা যশ ও অভিনেত্রী নুসরত জাহানের প্রেমকাহিনি টলিপাড়ায় সর্বাধিক চর্চিত। ছবির সেট থেকেই প্রথম কাছাকাছি আসা। বিবাহিত নুসরতের প্রেম পেয়েছিল পরকীয়ার তকমাও। এরপর একে একে নানা বিতর্কে জড়ালেও একে অপরের হাত তাঁরা কখনও ছাড়েননি। প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে সকল চর্চাকে এড়িয়ে গিয়েছেন একটা সময়। না কেবল বিয়ে ভেঙে সম্পর্কে আসা নয়, সঙ্গে খবর ছড়িয়ে পড়ে নুসরত জাহান অন্তঃসত্ত্বা। তা নিয়েও শুরু হয়ে যায় নানান জল্পনা। কটাক্ষের শিকার হতে হয় তাঁদের বারে বারে। যদিও সম্পর্কের মাঝে আসতে থাকা ঝড় কীভাবে সামাল দিতে হয়, তা তাঁদের খুব ভাল করেই জানা। তবেই তো সকলের সামনেই তাঁরা একসঙ্গে সংসার করে প্রমাণ করে দিলেন, মনের মানুষকে কাছে পেলে যে কোনও কঠিন পরিস্থিতিই অনায়াসে পেরিয়ে যাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তাঁরা। তাই তাঁদের পোস্ট ও প্রেমকাহিনিকে নজরে রাখতে নিত্য ভক্তদের আনাগোনা লেগেই থাকে তাঁদের ফেসবুক-ইনস্টা পেজ়ে। তবে সম্পর্কের কথা খুব একটা প্রকাশ্যে আলোচনা করতে পছন্দ করেন না এই জুটি। যদিও নুসরতের শোয়ে এসে অনেক কিছু উগরে দিয়েছিলেন যশ। সব থেকে মজার ঘটনা কি তাঁদের সম্পর্কে?

যশ জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা নুসরতকে নিয়ে তিনি যখন হাসপাতালে ভর্তি করতে যাচ্ছিলেন, ঠিক তার আগের মুহূর্তে নুসরতের ইচ্ছে হয়েছিল, সে লং ড্রাইভে যাবে। তেমনটাই করেছিলেন যশ। তবে হঠাৎই তাঁদের মিডিয়া দেখে ফেলে। সেই পরিস্থিতি থেকে তিনি নুসরতকে নিয়ে এক প্রকার পালিয়ে ছিলেন সেখান থেকে। আর এই ধরা ছোঁয়া বিষয়টাই গাড়িতে বসে ভীষণ উপভোগ করেছিলেন নুসরত বলেই জানান যশ।