ছেলে না মেয়ে? দিন এগোতেই মাতৃত্ব নিয়ে খোলাখুলি পোস্ট নুসরতের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jul 06, 2021 | 9:19 PM

এই প্রথম মাতৃত্ব নিয়ে খোলাখুলি নিয়ে পোস্ট করলেন নুসরত জাহান। কিছু দিন আগেই অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুট চালিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়ে পোস্ট করেছিলেন। এ বার...

ছেলে না মেয়ে? দিন এগোতেই মাতৃত্ব নিয়ে খোলাখুলি পোস্ট নুসরতের
নুসরত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

তিনি এখন ‘টক অফ দ্য টাউন’। কখনও তিনি স্পিরিচুয়াল গুরু গৌর গোপাল দাসের অনুপ্রেরণামূলক ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনি বলছেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও। কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। আবার কখনও নুসরত রুহি জাহান ক্যাপশনে লিখছেন, “নিজেকে ভাল রাখার শক্তি তোমার কাছেই রয়েছে”। যদিও সংবাদমাধ্যমের যাবতীয় প্রশ্নের উত্তরে একেবারে চুপ তিনি।

এরই মধ্যে এই প্রথম মাতৃত্ব নিয়ে খোলাখুলি নিয়ে পোস্ট করলেন নুসরত জাহান। কিছু দিন আগেই অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুট চালিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়ে পোস্ট করেছিলেন। এ বার তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন এক কেকের ছবি। যাতে লেখা মেয়ে নাকি ছেলে? কেকটি উপহার হিসেবে পেয়েছেন তিনি। যিনি দিয়েছেন তাঁর নামও উল্লেখ করেছেন নুসরত। জন্মাবার আগে সন্তানের লিঙ্গ নির্ধারণ এ দেশে অপরাধ হিসেবে গণ্য হলেও বেশ কিছু দেশে তা বৈধ। গোলাপি রঙ বোঝায় কন্যা সন্তানের ক্ষেত্রে আর আকাশি রঙ পুত্রসন্তারের ক্ষেত্রে। নুসরতের পাওয়া ওই কেকে ছিল দুই রঙয়েরই ছোঁয়া। ছিল প্রশ্নও, ছেলে নাকি মেয়ে? দিন যত এগচ্ছে ততই মাতৃত্ব নিয়ে যাবতীয় জিজ্ঞাসার পর্দা যেন খুলে দিচ্ছেন অভিনেত্রী-সাংসদ।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।

আরও পড়ুন-হাসপাতালে ভর্তি ‘কোকিলাবেন’ রূপল পটেল, কেমন আছেন তিনি?

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। যদিও তা নিয়ে মুখ খোলেননি নুসরত। এমনকি তাঁর সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ৎ দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরত। এ দিনও তার ব্যতিক্রম হল না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla