Unseen Video: প্রসেনজিতের হাত ধরে হাতিবাগানে দিতিপ্রিয়া, ভিড় ঠেলে চলল শপিং, ভাইরাল ভিডিয়ো

Aay Khuku Aay: ভিড় রাস্তার মাঝে দিতিপ্রিয়া, বাবার হাত ধরে একের পর এক বায়না, হাতিবাগানে ঘুরে ঘুরে শুরু করে দিল শপিং, রাস্তার ধার থেকে কিনতে দেখা গেল পছন্দের সানগ্লাসও। 

Unseen Video: প্রসেনজিতের হাত ধরে হাতিবাগানে দিতিপ্রিয়া, ভিড় ঠেলে চলল শপিং, ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 1:10 PM

রবিবার সকলের সঙ্গে একটি ভিডিয়ো ভাগ করে নিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তাঁর মধ্যে অন্যতম হল আয় খুকু আয়। ছবির কাজ শেষ। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলারও। বাবা মেয়ে এক সাধারণ গ্লপ। যার পরতে-পরতে লুকিয়ে আছে নিম্নমধ্যবিত্তের টানাপোড়েন, লুকিয়ে আছে ভালবাসা, পাওয়া-না-পাওয়ার আবেগ, যন্ত্রণা। আছে আবদার, আর সেই আবদার থেকেই কলকাতার বুকে এসে শপিং করার ইচ্ছেপূরণ। খুকু, অর্থাৎ দিতিপ্রিয়া। ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

এবার সেই বাবা মেয়ের অদেখার গল্পের একটুকরো শেয়ার করে নিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ভিড় রাস্তার মাঝে দিতিপ্রিয়া, বাবার হাত ধরে একের পর এক বায়না, হাতিবাগানে ঘুরে ঘুরে শুরু করে দিল শপিং, রাস্তার ধার থেকে কিনতে দেখা গেল পছন্দের সানগ্লাসও।  আসপাশে লোকজনের ভিড়। প্রসেনজিৎ-কে দেখে চেনা দায়। মোবাইল ক্যামেরার ফ্রেমবন্দি হতে থাকল সেই মুহূর্ত। সাধারন পোশাক, সঙ্গে অতি সাধারণ লুক, অভিনয়ের খানিক ঝলকেই মুগ্ধ ভক্তরা।

১৭ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি আয় খুকু আয়। বর্তমানে রমরমিয়ে চলছে বেলাশুরু। মুক্তির দিন থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। বাংলা ছবির দাপট প্রেক্ষাগৃহে ফিরিয়ে আনতে মরিয়া সেলেবমহল। সেই মর্মে আয় খুকু আয়ও এক বড় ছবি। যার শুটিং থেকে শুরু করে গল্পের আভাসে ইতিমধ্যেই একাধিকবার জড়িয়েছে দর্শকেরা। বাবা-মেয়ের খুনসুটির মুহূর্তই হোক বা ছবির গান থেকে শুরু করে ট্রেলার, সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই হাতে হাতে তা ছড়িয়ে পড়েছে সর্বত্র। রবিবার তেমনই এক অদেখা দৃশ্য, ছবির অংশে বুঁদ হল ভক্তমহল।