Trishanjit Chatterjee: বাবার ছবির গানের তালে পা মিলিয়ে নাচ; সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বুম্বাদার ছেলের ভিডিয়ো

Prosenjit Chatterjee: সম্প্রতি 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা' নামের একটি ছবির টিজ়ার বেরিয়েছে। সেই টিজ়ারে যেভাবে প্রসেনজিৎকে এন্ট্রি নিতে দেখা যায়, ঠিক সেই কায়দায় মাথার পিছনে সানগ্লাস নিয়ে নেচেছেন মিশুকও।

Trishanjit Chatterjee: বাবার ছবির গানের তালে পা মিলিয়ে নাচ; সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বুম্বাদার ছেলের ভিডিয়ো
বাবার সঙ্গে মিশুক।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 3:49 PM

আপনি কি জানেন, প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। এবং তিনি প্রায়সই ভিডিয়ো তৈরি করে পোস্ট করেন সেখানে। বাবার ছবিকে সাপোর্ট করেন। সে রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে তৃষাণজিতের।

তাঁর বাবা-মা, পরিবারের লোকজন এবং গোটা ইন্ডাস্ট্রি তৃষাণজিৎকে একটি আদরের নামে ডাকে। সেই ডাক নাম ‘মিশুক’। মিশুক এখন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। উচ্চতায় বাবার সমান-সমান প্রায়। কথায় আছে একটা বয়সের পর ছেলেরা বাবার বন্ধু হয়ে ওঠেন। মিশুকও তাই। তিনিও এখন প্রসেনজিৎ, অর্থাৎ ‘বুম্বাদা’র বন্ধু হয়ে উঠেছেন। এর আগে বাবা-ছেলের সাইকেল রেস, তাঁদের খুনসুটি দর্শক দেখেছেন। কিন্তু যে ভিডিয়োতে তৃষাণজিৎ ভাইরাল, তাতে রয়েছে প্রসেনজিৎ অভিনীত ছবির গান আছে, কিন্তু প্রসেনজিৎ নেই।

সম্প্রতি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ নামের একটি ছবির টিজ়ার বেরিয়েছে। সেই টিজ়ারে যেভাবে প্রসেনজিৎকে এন্ট্রি নিতে দেখা যায়, ঠিক সেই কায়দায় মাথার পিছনে সানগ্লাস নিয়ে নেচেছেন মিশুকও। সঙ্গে আরও কিছু অল্প বয়সি ছেলেমেয়েও আছেন। তৃষাণজিতের ফেসবুকে ঢুকলেই জানা যায়, তাঁরা প্রত্যেকেই তাঁর বন্ধু।

অনেক বছর আগে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিতে ‘চোখ তুলে দেখো না কে এসেছে’ গানের সঙ্গে নেচেছিলেন প্রসেনজিৎ। গানটি অত্যন্ত জনপ্রিয়। সেই গানই ব্যবহার করা হয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে।

মিশুককে সেই গানের ছন্দে তাল মিলিয়ে নাচতে দেখে তাঁকে ভালবাসা জানিয়েছেন নেটিজেনরা। কেউ বলেছেন, “তুমি কবে ইন্ডাস্ট্রিতে আসবে?” লিখেছেন, “বাহ্, দারুণ তো!”

বড় হয়েছেন মিশুক। তিনি এখন হ্যান্ডসম ইয়ং ম্যান। অনেকেই চাইছেন বাবা, ঠাকুরদা, মায়ের মতো মিশুকও অভিনয়ে আসুন। এদিকে ফুটবল ভালবাসেন তিনি। সত্যিই আগামীদিনে সিনেমায় মিশুক অভিনয় করবেন কিনা, তা সময় বলবে।