Prosenjit-Rituparna Wedding: বিয়ের তারিখ এগিয়ে আসছে, প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে নিয়ে তুমুল হইচই

Prosenjit-Rituparna Wedding: আগামী ২৫ নভেম্বর আসতে চলেছে বাংলা ছবি 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। নামের মধ্যেই চমক লুকিয়ে।

Prosenjit-Rituparna Wedding: বিয়ের তারিখ এগিয়ে আসছে, প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে নিয়ে তুমুল হইচই
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 10:18 PM

ক্রমশ এগিয়ে আসছে বিয়ের তারিখ। কার্তিক আসতেই ভক্তদেরও যেন আর উন্মাদনার শেষ নেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও বেশ তৈরি। তাই সন্ধে নামতেই হাজির তপসিয়া। সঙ্গে রিয়েল লাইফ ঋতুপর্ণা না থাকলেও রিল ঋতু হাজির। হাজার হোক, প্রসেনজিৎকে ছাড়া তাঁর যে চলেই না। কী ভাবছেন? কী হচ্ছে?

আগামী ২৫ নভেম্বর আসতে চলেছে বাংলা ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। নামের মধ্যেই চমক লুকিয়ে। যে চমকে চমকিত হয়েছিলেন খোদ বুম্বাদাই। ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই বড় সড় বিস্ফোরণ। গোটা ছবিতেই রীতিমতো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে ‘রোস্ট; করেছেন নবীন পরিচালক সম্রাট। প্রসেনজিতের বয়স থেকে শুরু করে তথাকথিত নাচের স্টেপ নিয়ে করা হয়েছে ‘খিল্লি’। আপত্তি ছিল না নায়কের? ৬০-এর তরুণ কথায়, “আমাকে যখন বলে ছবিটার নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ আমি কিছুটা সময় চুপ করে গিয়েছিলাম।” যদিও নবাগতের এই প্রয়াসে শেষমেশ রাজি হয়েই যান তিনি। ছবিতে নাকি রীতিমতো ‘গালিগালাজ’ করা হয়েছে। আর নাম নিয়ে আপত্তি ছিল না তাঁর? জানালেন, নামে প্রভাব দর্শকের মধ্যে কী হতে পারে, তা নিয়ে ভেবেছিলেন নিশ্চয়ই। কিন্তু রিস্ক নিতে চান তিনি, যেমন নিয়েছেন এতগুলো বছর। অন্যদিকে ঋতুপর্ণা? নাম নিয়ে আপত্তি ছিল না তাঁর? বুম্বাদার উত্তর, “ও ঠিক স্বতঃস্ফূর্ত ভাবে নিয়েছিল গোটা ব্যাপারটা”।

ব্যস আর কী? হয়ে গেল ছবি। আগামী ২৫ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। এই ছবির হাত ধরেই আসতে চলেছেন নতুন জুটি ঋষভ বসু ও ইপ্সিতা মুখোপাধ্যায়। এক ঝাঁক নতুন টিম নিয়ে কাজ, আশাবাদী ‘ইন্ডাস্ট্রি’। দর্শক মহলে তা কতটা ছাপ ফেলতে পারবে, এখন সেটাই দেখার।