Sweta-Rubel: ছোট পোশাকে আপত্তির জন্য কম কাজ পেলেও শ্বেতার আফসোস নেই: রুবেল

Sweta bhattacharya: কেরিয়ার শুরু করার আগেই বেশ কিছু শর্ত দিয়ে রেখেছিলেন টেলিভিশনের চেনা মুখ শ্বেতা ভট্টাচার্য। স্লিভলেস তিনি পরবেন না, ছোট পোশাকেও আপত্তি তাঁর। 'রিভিলিং' কিছুই নাপসন্দ তাঁর।

Sweta-Rubel: ছোট পোশাকে আপত্তির জন্য কম কাজ পেলেও শ্বেতার আফসোস নেই: রুবেল
শ্বেতাকে নিয়ে মুখ খুললেন রুবেল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2022 | 2:54 PM

কেরিয়ার শুরু করার আগেই বেশ কিছু শর্ত দিয়ে রেখেছিলেন টেলিভিশনের চেনা মুখ শ্বেতা ভট্টাচার্য। স্লিভলেস তিনি পরবেন না, ছোট পোশাকেও আপত্তি তাঁর। ‘রিভিলিং’ কিছুই নাপসন্দ তাঁর। সেই শ্বেতারই প্রথম ছবি মুক্তি পেল গতকাল অর্থাৎ শুক্রবার। ছবির নাম ‘প্রজাপতি’। আর প্রথম ছবিতেই হিরো দেব। সহঅভিনেতা মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর। পোশাক নিয়ে যার এত ছ্যুৎমার্গ, লম্বা দৌড়ে তাই পথের কাঁটা হয়ে দাঁড়াবে না তো? টিভিনাইন বাংলা প্রশ্ন রেখেছিল শ্বেতার প্রেমিক রুবেল দাসের কাছে। যিনি নিজেও অভিনেতা ও গতকাল হাজিরও ছিলেন প্রেমিকার প্রথম ছবির প্রিমিয়ারে। রুবেলের উত্তর, “ওর পোশাক নিয়ে যে শর্ত রয়েছে তা তো ওর একেবারেই নিজস্ব। আমি নাচের মানুষ। সেখানে অনেককেই দেখেছি ছোট পোশাকে সাবলীল হতে। ও নয়, তাই চায় না। এই শর্ত রেখেই তো কাজ পেল ও এতদিন পেয়ে এসেছেও। আর যদি পোশাকে কারণে ওর পাঁচটা কাজ চলেও যায় আমার মনে হয় ওর তাতে খুব একটা আফসোস হবে না। নিজের নীতির বিরুদ্ধে কখনওই চলে না ও। তার মানে এই নয় যে স্লিভলেস বা ছোট পোশাক খারাপ। ব্যস, ও চায় না। সেটা ওর সিদ্ধান্ত।”

শুক্রবার কলকাতার প্রিয়া সিনেমা হলে ছিল ওই ছবির প্রিমিয়ার। মা ও দাদাকে নিয়ে হাজির ছিলেন রুবেল। গাড়ি যতই প্রিয়া-মুখো হয়েছে ততই যে বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছিল রুবেলের। হাসতে হাসতে বললেন, “একটা সময় ভীষণ টেনশন হচ্ছিল। তারপর নিজেকেই প্রশ্ন করলাম, ‘আমার তো ছবি নয়, কেন আমার সঙ্গে এরকমটা হচ্ছে’।” নিজের ছবি নয় তাতে কী? শ্বেতার ছবি বলে কথা। তবে শ্বেতার পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত রুবেল। একই সঙ্গে প্রশংসা ঝরে পড়ল পরিচালক-প্রযোজক ও অন্যান্য অভিনেতার সম্পর্কেও। তাঁর বিশ্বাস বছর শেষে এ ছবি হিট হবেই।

টিভিনাইন বাংলার কাছেই প্রথম শ্বেতার সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিয়েছিলেন রুবেল। সে সময় বলেছিলেন, “দুজনকে দুজনকে ডেট করছি এ কথা তো ঠিক, পরিবারের লোকেরাও সবটাই জানে। কিন্তু ওভাবে অফিসিয়ালি প্রেম প্রস্তাব কেউই কাউকে দিইনি।” যোগ করেছিলেন “আসলে এখন তো সম্পর্ক অনেক ঠুনকো হয়। তাই আমরা গোটা ব্যাপারটার জন্য নিজেদের সময় দিচ্ছি। একে অপরকে চিনছি, বুঝছি ভাল করে।” ‘যমুনা ঢাকি’ করতে গিয়েই কি দুজনের প্রেম হল? আবারও সেই লাজুক হাসি রুবেল বলেছিলেন, ” বারাসাতে দেবাশিষ ঘোষের স্কুল, ওই একই ডান্স গ্রুপ থেকে আমরা দুজনেই এই ইন্ডাস্ট্রিতে এসেছি। তাই ওকে আমি চিনি বহুদিন ধরেই। কিন্তু যমুনাঢাকি করতে গিয়েই সেই বন্ধুত্বটা আরও একটু বেশি হয়ে গেল।” আপাতত প্রেম কাজ নিয়ে ব্যস্ত দুজনেই। আর বিয়ে? সে তো সময়ই বলবে।