Sohini Sarkar: ‘যদি হয় সুজন….’, সোহিনীর নতুন পোস্ট কোন প্রবাদকে মনে করাচ্ছে

Sohini Sarkar: সদ্য মুক্তি পেয়েছে সোহিনী এবং আবীর চট্টোপাধ্যায়ের ডিজিটাল ছবি ‘আগন্তুক’। এবার ব্যোমকেশ-সত্যবতীর প্রেম নয়, এক আগন্তুকের সঙ্গে মন দেওয়া-নেওয়া।

Sohini Sarkar: ‘যদি হয় সুজন....’, সোহিনীর নতুন পোস্ট কোন প্রবাদকে মনে করাচ্ছে
নীড় ছোট ক্ষতি নেই....উদাসী সোহিনী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2022 | 8:30 AM

সোহিনী সরকার প্রায়শই নানা ছবি পোস্ট করেন তাঁর ভক্তদের জন্য। এবার তিনি পোস্ট করেছেন যা, তা মনে করিয়ে দেয় সেই প্রবাদ যদি হয় সুজন, তেঁতুল পাতায় নয় জন। তিনি ক্যাপশনেও তারই উল্লেখ করেছেন। কারা রয়েছে তাঁর সঙ্গে? তাঁর পোষ্যরা। দুটো সারমেয়, একটা বিড়াল নিয়ে তিনি পোস্ট করেছেন দুটো ছবি। একটাতে তিনি বিড়ালকে আদর করছেন, যে ছবি দেখে এক ভক্ত আবার ইচ্ছে প্রকাশ করেছেন, ‘যদি তিনি বিড়াল হতেন!’ তাঁর পোস্ট দেখে টলিউডে সহশিল্পী থেকে ভক্তরা করেছনে প্রশংসা। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় লাল হৃদয় ইমোজি দিয়েছেন কমেন্ট বাক্সে। তো মডেল-অভিনেত্রী প্রিয়াঙ্কারতি পালের ভালবাসার ইমোজি দিয়ে প্রশ্ন ‘এতো জন কবে হলো?’ তবে সব ভালর মাঝে একটা ভয়ও রয়েছে। জনৈক চন্দন অবশ্য সোহিনীর ফ্ল্যাটে যাওয়ার আগে অনেকবার ভাববেন বলেছেন। তিনি সম্ভবত পোষ্যদের একটু ভয়ই পান।

সোহিনী তাঁর পোস্টের সঙ্গে ক্যাপশান দিয়েছেন, ‘যদি হই সুজন ছোট্ট ফ্ল্যাটে আমরা কজন..’। থাকার জায়গা কতটা বড় বা ছোট, সেটা সত্যি কোনও ব্যাপার নয় প্রিয়জনের থাকার জন্য। উত্তম-সুচিত্রার সেই গান ‘নীড় ছোট ক্ষতি নেই…’ মনটা বড় হলে ছোট্ট জায়গাতেও মানুষ শুধু নয়, স্থান পায় পোষ্যও। যাঁরা পশুপ্রেমী তাঁরা তো সবসময় বলেই থাকেন পোষ্যদের থেকে বড় বন্ধু আর কেউ নয়। সোহিনীর পোস্টও যেন সেই কথাই বলছে। মানুষ ছেড়ে যেতে পারে, তবে পোষ্য নয়। আর কতটা ভালবাসা, আদর তারা চায়, সেও সোহিনীর পোস্ট বলে দিচ্ছে।

সদ্য মুক্তি পেয়েছে সোহিনী এবং আবীর চট্টোপাধ্যায়ের ডিজিটাল ছবি ‘আগন্তুক’। এবার ব্যোমকেশ-সত্যবতীর প্রেম নয়, এক আগন্তুকের সঙ্গে মন দেওয়া-নেওয়া। ছবিতে সোহিনীর লুক দেখে প্রথমে সকলেই চমকে গিয়েছিলেন। ইন্দ্রদীপ দাশগুপ্ত পরিচালিত ‘আগন্তুক’ দেখা যাচ্ছে জি৫-এ। ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন দামিনী বসু।